রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মানিকগঞ্জ ও সিরাজগঞ্জে সড়কে নিহত ৫ জন

যাযাদি ডেস্ক
  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
মানিকগঞ্জ ও সিরাজগঞ্জে সড়কে নিহত ৫ জন

মানিকগঞ্জ ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মানিকগঞ্জে অটোরিকশা ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

সোমবার সকাল ১০টার দিকে মানিকগঞ্জ-সিঙ্গাইর-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের আউটপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন জানান, সকালে সদর উপজেলার বালিরটেক থেকে সিএনজিচালিত অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে মানিকগঞ্জ আসছিল। পথে সদর উপজেলার বেতিলা আউটপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় অটোরিকশাটির। এতে দুমড়ে যায় সেটি। সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাটির যাত্রী জসিম উদ্দিন (৫০) ও তার স্বজন শিশু তাসিন মারা যান। জসিম মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা হলেও মানিকগঞ্জ থাকতেন।

তবে দুর্ঘটনায় নিহত অটোরিকশা চালকের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

এদিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় অটোরিকশা ও নসিমনের (শ্যালো ইঞ্জিনচালিত যান) মধ্যে মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হামকুড়িয়া এলাকায় ৮ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বড় বেলাই গ্রামের আমির হোসেনের ছেলে সাইদুর রহমানের (২৭) পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদু জানান, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হামকুড়িয়া এলাকায় একটি অটোরিকশা ও শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক সাইদুর রহমান ও এক নারী যাত্রী নিহত হয়েছেন।

তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত যান দু'টি জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে