রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

সোহরাওয়ার্দীতে ১০ জানুয়ারি সমাবেশ

করবে আ'লীগ

দ্বাদশ সংসদ নির্বাচনে জয়ের পর ঢাকায় প্রথম সমাবেশে করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশ করবে আওয়ামী লীগ। সোমবার দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দুপুর আড়াইটায় সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে আওয়ামী লীগ। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভাপতিত্ব করবেন। রোববার অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মধ্যে দিয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করতে যাচ্ছে।

ময়মনসিংহ-৩ আসনে

বন্ধ কেন্দ্রের ভোট

১৩ জানুয়ারি

\হযাযাদি রিপোর্ট

নির্বাচনে নানা অনিয়ম ও সহিংসতার অভিযোগে ময়মনসিংহ-৩ আসনের স্থগিত করা একটি কেন্দ্রের ভোট ১৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সোমবার প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল এ তথ্য জানান। এর আগে রোববার অনিয়মের অভিযোগে কেন্দ্রটির ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হয়।

জানা গেছে, ভোটগ্রহণ শেষ হওয়ার শেষ মুহূর্তে বিকাল সোয়া ৪টার দিকে উপজেলার সহনাটি ইউনিয়নের ৪০ নম্বর ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি দখল ও ভাঙচুর করে ছয়টি ব্যালট বাক্স ছিনতাই করার ঘটনা ঘটে। ফলে এক কেন্দ্রের অনিয়মে বন্ধ হয়ে যায় ময়মনসিংহ-৩ পুরো আসনের ফল ঘোষণা।

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ম নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউল আহসান ওরফে কাজী ফুয়াদকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী বিষয়টি নিশ্চিত করেন। নিহত ফুয়াদ কাজী ওই গ্রামের মকবুল হোসেন কাজীর ছেলে।

স্বজনরা জানান, সারাদিন নির্বাচনী কার্যক্রম শেষে বাড়িতে মেয়ের জন্য খাবার নিয়ে আসার সময় স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে তার ডানহাত বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় একাধিক কোপের আঘাত দেখা গেছে। ওসি মুরাদ আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

দুবাইয়ে ছিঁড়ে পড়া

ইস্পাত খন্ডের চাপায়

বাংলাদেশি নিহত

ম যাযাদি ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে নিজ কর্মস্থলে পণ্য ছিঁড়ে পড়ে জাকারিয়া আহমেদ পাভেল (২৪) নামে এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। তার বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রনকিলি গ্রামে। বাবার নাম ছব্বির আলী।

নিহতের ভগ্নিপতি শারজা প্রবাসী মোহাম্মদ আবদুলস্নাহ জানান, নিহত পাভেল দুবাইয়ের একটি ইস্পাত কারখানায় কাজ করতেন। ঘটনার দিন সকালে কারখানায় ক্রেনে পরিবহণ করা ইস্পাতের বার দড়ি ছিঁড়ে তার ওপর পড়ে এতে তার শরীর থেঁতলে যায়। এ অবস্থায় তাকে দুবাই এনএমসি রয়্যাল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে