রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোটে জিতে 'মনের ময়লা' পরিষ্কারের আশ্বাস ব্যারিস্টার সুমনের

যাযাদি ডেস্ক
  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
ভোটে জিতে 'মনের ময়লা' পরিষ্কারের আশ্বাস ব্যারিস্টার সুমনের

হবিগঞ্জ-৪ আসনে লাখ ভোটের ব্যবধানে জয়ী স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এলাকার কিছু মানুষের 'মনের ময়লা' পরিষ্কারের কথা বলেছেন। রোববার রাতে ফলাফল ঘোষণার পর থেকেই চুনারুঘাটে সুমনের বাসার সামনে ভিড় করে হাজার হাজার উৎসুক জনতা। রাত গড়িয়ে সকাল হয়ে গেলেও ভিড় কমেনি।

জয়ের পর ফেসবুকের অতিপরিচিত মুখ ব্যারিস্টার সুমন তার প্রতিক্রিয়ায় বলেন, 'আমি যেভাবে আগে সফল হয়েছি, একইভাবে এখনো চ্যালেঞ্জ মোকাবিলায় সফল হব। এ ছাড়া পরিষ্কার করতে হবে ময়লা-আবর্জনা। ময়লা বলতে শুধু পানির মধ্যে না, কিছু মানুষের মধ্যেও ময়লা আছে তা পরিষ্কার করতে হবে।'

মাধবপুর ও চুনারুঘাট উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সুমন যুবলীগের রাজনীতির সঙ্গেও যুক্ত।

নিজের এলাকা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ারও আশ্বাস দিয়ে তিনি বলেন, 'আর সেজন্য অন্য যে কোনো এমপির চেয়ে আমাকে অনেক বেশি কষ্ট করতে হবে। নিজের শরীরটা এবং সততাকে পুঁজি করে ইতিহাস গড়তে চাই আমি।'

সুমন জানান, তরুণরা যাতে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারে সেজন্য তাদেরও উন্নয়নে অংশগ্রহণ করাতে চান। এ ছাড়া তরুণদের ফ্রিল্যান্সিংয়ে নিয়ে আসতে চান, যাতে তারা নিজের এলাকাকে প্রতিষ্ঠিত করতে পারে।

প্রসঙ্গত, হবিগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থী ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তিনি টানা দুইবারের সংসদ সদস্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে