শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের উদ্যোগে ফ্যামিলি ডে অনুষ্ঠিত

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
পানি সম্পদ মন্ত্রণালয় ও পানি উন্নয়ন বোর্ডের উদ্যোগে ফ্যামিলি ডে অনুষ্ঠিত

পানিসম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে শনিবার 'ফ্যামিলি ডে-২০২৪' আয়োজন করা হয়। ঢাকার পূর্বাচলে সী-শেল পার্কে এই ডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

মনোজ্ঞ অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী এস, এম, শহিদুল ইসলাম, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালকসহ পানিসম্পদ মন্ত্রণালয় ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সব শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীরা তাদের পরিবার-পরিজনসহ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক প্রোগ্রাম। বোর্ডের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে পুরো অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে। সারা বছর অত্যন্ত ব্যস্ততম কাজের ফাঁকে পানিসম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের এমন আয়োজন পরস্পরের প্রতি পরস্পরের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের উন্নয়ন ঘটিয়ে সরকারের উন্নয়ন কাজ আরও গতিময় করে তুলবে বলে সংশ্লিষ্টরা আশা করছেন।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পানিসম্পদ সচিব নাজমুল আহসান, বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) এস,এম, অজিয়র রহমান, ঢাকা পানি উন্নয়ন সার্কেল-১ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও সংগঠক দেওয়ান আইনুল হক এবং ঢাকা পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী এম, এল, সৈকত। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে