শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

একঘরে চারজন ঘুমিয়ে, একজনকে কুপিয়ে হত্যা

যাযাদি ডেস্ক
  ০২ মার্চ ২০২৪, ০০:০০
একঘরে চারজন ঘুমিয়ে, একজনকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের বন্দরে নিজঘরে দিপালী রাণী (৪২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। একই ঘটনায় নিহতের স্বামী শ্যামা চন্দ্র দাশকে (৪৮) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শুক্রবার সকালে বন্দর উপজেলার লেজারস এলাকায় ভাড়া বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত দিপালী রাণী ওই এলাকার কাউসার মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও শ্যামা চন্দ্র দাশের স্ত্রী। তিনি গৃহকর্মী হিসেবে কাজ করতেন। তার স্বামী আহত শ্যামা চন্দ্র দাশ পেশায় চর্মকার। তাদের সংসারে চার মেয়ে।

ঘটনার বর্ণনা দিয়ে নিহতের মেয়ে মলি দাশ বলেন, বৃহস্পতিবার রাতে পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে হচ্ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতে আমি ও ছোট বোন অথই বিয়ে বাড়িতে যাই। সে কারণে ঘরের বাইরে দিয়ে আটকে দিয়ে চলে যাই। রাত প্রায় সাড়ে ১২টায় বাড়িতে ফিরে বৈদু্যতিক বাতি না জ্বালিয়ে দুই বোন খাটে ঘুমিয়ে পড়ি। আর বাবা-মা প্রতিদিনের মতো নিচে বিছানা পেতে শুয়ে ছিলেন। শুক্রবার সকাল ৮টায় ঘুম ভাঙলে উঠে দেখি মায়ের রক্তমাখা নিথর দেহ পড়ে রয়েছে। তার শরীরে অনেকগুলো কোপের ক্ষত রয়েছে। এর পাশেই বাবা রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন।

তিনি বলেন, কাছে গিয়ে দেখতে পাই, তার নিশ্বাস চলছে। এ সময় স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এখনও সেখানে তার চিকিৎসা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে