শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

গাজীপুর ও কাপাসিয়া প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

গাজীপুরের কাপাসিয়া উপজেলার নামিলা ও বড়িবাড়ি এলাকায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুজন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ২টায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় এক ব্যবসায়ী বলেন, বৃহস্পতিবার গভীর রাতে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে মো. চাঁন মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করেন। এ সময় চাঁন মিয়া চুরির বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করলে এলাকাবাসীকে ধাওয়া করে একজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ সময় দলের অন্যরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী খোঁজাখুঁজি করে বড়িবাড়ি এলাকায়

ধান ক্ষেত থেকে আরেকজনকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলে সেও

মারা যায়।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার পারভেজ জানান, গরু চুরিরোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। বৃহস্পতিবার রাতে গাড়িতে করে একটি কৃষকের বাড়িতে কয়েকজন

গরু চুরি করতে আসে। গ্রামবাসী বিষয়টি টের পেয়ে তাদের দুইজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে নামিলা গ্রামে একজন ও পার্শ্ববর্তী বড়িবাড়ী গ্রামের ধানক্ষেতে আরেকজন নিহত হন।

এ বিষয়ে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মো. আরিফ বলেন, গণপিটুনিতে গুরুতর আহত দুই যুবককে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে