শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আইএলইওএ'র বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুলস্নাহ আরেফ

নতুনধারা
  ০২ এপ্রিল ২০২৪, ০০:০০
আইএলইওএ'র বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুলস্নাহ আরেফ

যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ল এনফোর্সমেন্ট অফিসার্স অ্যাসোসিয়েশনের (আইএলইওএ) বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন খুলনা রেঞ্জের সিনিয়র পুলিশ সুপার মো. আব্দুলস্নাহ আরেফ, পিপিএম। রোববার ৩১ মার্চ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট লিয়েন্ড্রো পাউলিনো স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

আন্তর্জাতিক সংগঠনটির প্রেসিডেন্ট আশা প্রকাশ করেছেন যে, তিনি আইএলইওএ'র প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে ভূমিকা রাখবেন। সততা এবং দক্ষতার সঙ্গে বাংলাদেশের জনগণের আইনগত অধিকার নিশ্চিত করবেন এবং অচিরেই বাংলাদেশের কমিউনিটিতে ইতিবাচক প্রভাব রাখতে সক্ষম হবেন।

আইএলইওএ'র বাংলাদেশ চ্যাপ্টারের নবনির্বাচিত প্রেসিডেন্ট আব্দুলস্নাহ আরেফ সংগঠনের সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট কাজী হাসানকে সরাসরি রিপোর্ট করবেন। তিনি (কাজী হাসান) আইএলইওএ বাংলাদেশ চ্যাপ্টার সংক্রান্ত সব বিষয় সমন্বয় ও সুবিধা প্রদান করবেন এবং প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্কিত যে কোনো বিষয়ে আইএলইওএ'র বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আব্দুলস্নাহ আরেফকে সহায়তা দেবেন।

প্রসঙ্গত, আইএলইওএ বিশ্বের বিভিন্ন দেশের আইন প্রয়োগকারী সংস্থার শীর্ষ ও চৌকষ কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন। স্বেচ্ছাসেবী সংগঠনটি সদস্যদের মধ্যে পারস্পরিক মতবিনিময় ছাড়াও জনগণকে আইন প্রয়োগকারী সংস্থার পক্ষ থেকে কিভাবে আরও উন্নত সেবা দেওয়া যায়, সেসব নিয়ে নিয়মিত সভা ও সেমিনারের আয়োজন করে থাকে। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে