বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০

গুলি করে হত্যার

পর মরদেহ নিয়ে

গেল বিএসএফ

ম গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রোকনপুর সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে সাইফুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার

রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের ওই সীমান্তে এ ঘটনা ঘটে।

এ সময় আরও একজন আহত হয়েছেন।

নিহত সাইফুল ইসলাম গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের নগরপাড়ার হাসান আলী ওরফে ঝোড়ু ঘোষের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে সাইফুলসহ তার আরও কয়েকজন সহপাঠী রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে যান। এ সময় ভারতের ১৫৯ বিএসএফ ব্যাটালিয়নের ইটাঘাটা বিওপির টহলরত সদস্যরা গুলি ছুড়লে সাইফুল ঘটনাস্থলেই নিহত হন। পরে মরদেহ নিয়ে যায় ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী।

এ সময় রাজু ইসলাম (২৫) নামে আরও এক যুবক বিএসএফের গুলিতে আহত হন। লুকিয়ে অন্য জায়গায় তিনি চিকিৎসা নিচ্ছেন।

গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে সাইফুল নামে একজন নিহত হয়েছেন। তার মরদেহ এখন ভারতেই আছে। সাইফুলের সঙ্গে যারা গিয়েছিল তারা এমন তথ্য দিয়েছেন।

নওগাঁর ১৬ বিজিবির রোকনপুর বিওপি কমান্ডার নায়েব সুবেদার আজাদ রহমান জানান, সীমান্তে এক বাংলাদেশি নিহত হয়েছে এমন খবর আমরাও পেয়েছি। এ বিষয়ে আরও খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

টাকার জন্য মাকে মারধর

মাদকাসক্ত ছেলেকে

কুপিয়ে মারল বাবা

ম কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে নেশার টাকার জন্য মাকে মারধর করায় ক্ষোভে মাদকাসক্ত ঘুমন্ত ছেলে কাউসার বাগমারকে (২৪) কুপিয়ে হত্যা করেছেন বাবা আব্দুর রশীদ বাগমার (৭৫)।

বুধবার ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মাহাতাব উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিল। সে প্রায়ই মাদকের টাকার জন্য তার মা-বাবার সঙ্গে ঝগড়াঝাটি, মারধর ও ভাঙচুর করত। বুধবার ভোরে কাউসারকে তার বাবা কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করত। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। মঙ্গলবার রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ক্ষিপ্ত হয়ে ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহতের ভাই আশরাফুল বলেন, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করত। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাঙচুর করতো ও মাকে মারধরও করত। মঙ্গলবার রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় বাবা ক্ষোভের বশে কুঠার দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করে।

ওসি জানান, এই ঘটনায় নিহতের বাবাকে

পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া কাউসারের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে