শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ছয় সদস্য গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০
রাজধানীতে কিশোর গ্যাংয়ের ছয় সদস্য গ্রেপ্তার

রাজধানীতে এক বাড়িওয়ালার কাছ থেকে চাঁদা দাবির অভিযোগে কিশোর গ্যাংয়ের ছয়জনকে গ্রেপ্তার করেছের্ যাব। তারা হলেন- আল আমিন (১৯), মো. মুজাহিদ হোসেন ওরফে রনি (১৮), মো. আব্দুর রহমান (২৩), মো. মেহেদী হাসান ওরফে হৃদয় (১৮), মো. আহাদুর রহমান ওরফে জয় (১৮) এবং মো. তানজিন হোসেন (১৮)।

শুক্রবারর্ যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল এ তথ্য জানান।

তিনি বলেন, ২০২৩ সালের ২ নভেম্বর বিকালে কদমতলী থানাধীন পূর্ব জুরাইন

এলাকার বাসিন্দা সাজেদা বেগমের (৪৫) কাছে কিশোর গ্যাংয়ের ১৩-১৪ জন সদস্য নগদ দুই লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা সাজেদাকে প্রাণনাশের হুমকি দেয়। পরবর্তীতে ৪ এপ্রিল রাতে ওই গ্যাংয়ের সদস্যরা আবারও সাজেদার বাসায় এসে তাদের দাবিকৃত চাঁদার জন্য চাপ দেয়। একই সঙ্গে তারা সাজেদা ও তার বাড়ির ভাড়াটিয়াসহ সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়।

সহকারী পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনা জানতে পেরের্ যাব-১০ এর একটি দল ওই কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় জুরাইনে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করের্ যাব।

র্

যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা সাজেদা বেগমের কাছে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি প্রদর্শনের কথা স্বীকার করেন। এছাড়া তারা বেশ কিছু দিন ধরে রাজধানীর কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কার্যক্রম করে আসছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে