শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঢাবির সুইমিং পুলে ডুবে শিক্ষার্থীর মৃতু্য

যাযাদি রিপোর্ট
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
ঢাবির সুইমিং পুলে ডুবে শিক্ষার্থীর মৃতু্য

বন্ধুদের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষাকেন্দ্রের সুইমিং পুলে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে মো. সোহাদ হক (১৯) নামের এক শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। তিনি দর্শন বিভাগের প্রথম বর্ষের শ্রেণি-প্রতিনিধি (সিআর) ছিলেন। তার বাড়ি বগুড়ায়, থাকতেন বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হলে।

সোমবার দুপুর দেড়টার দিকে সহপাঠীরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. মাকসুদুর রহমান বলেন, 'আমাদের শিক্ষার্থী সোহাদ আর নেই। আমরা ঢাকা মেডিকেলে আছি এবং সেখানে তার পরিবারের লোকজনও এসেছেন। তার মেডিকেল রিপোর্ট এখনো হাতে আসেনি। ঠিক কী কারণে মারা গেল, তা মেডিকেল রিপোর্ট পেলে জানা যাবে।' সোহাদের বন্ধু ভাষা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ পারভেজ বলেন, 'আমরা কয়েকজন বন্ধু মিলে সুইমিং পুলে সাঁতার কাটতেছিলাম। সাঁতারের একপর্যায়ে ও মাঝখানে চলে যায়। সেখানে ডুবে গেলে আমরা তাকে টেনে তুলে আনি এবং পেটে চাপ দিলে কিছুটা পানি বের হয়ে আসে। সঙ্গে সঙ্গে ওকে রিকশায় করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে