শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে প্রীতি ম্যাচ

নতুনধারা
  ২৫ এপ্রিল ২০২৪, ০০:০০
সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে প্রীতি ম্যাচ

বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে একটি প্রীতি ম্যাচ বুধবার ঢাকা সেনানিবাসের বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে মনোমুগ্ধকর ম্যাচটি উপভোগ করেন এবং খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল উত্তরা ফুটবল ক্লাবের বিপক্ষে ৪-১ গোলে জয়লাভ করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে আসন্ন 'এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লিগ ২০২৩-২০২৪' উপলক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। ২০২৩ সালের ১৯ সেপ্টেম্বর বিকেএসপি মহিলা ফুটবল দলের সঙ্গে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণের মধ্য দিয়ে সেনাবাহিনী মহিলা ফুটবল দলের যাত্রা শুরু হয়।

প্রসঙ্গত, এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লিগে অংশ নেওয়ার মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল প্রথমবারের মতো কোনো পেশাদার ফুটবল লিগ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা ছাড়াও ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার, অন্যান্য পদবির সেনাসদস্য এবং গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে