সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

যাযাদি রিপোর্ট
  ০৪ মে ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

আ'লীগের সংসদীয়

মনোনয়ন বোর্ডের

সভা আজ

ম যাযাদি রিপোর্ট

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ শনিবার অনুষ্ঠিত হবে। এ দিন সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। শুক্রবার দুপুরে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খানের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা এমপি।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

রাজধানীতে বৃদ্ধসহ

২ জনের মরদেহ

উদ্ধার

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর কার্জন হলের পাশের ফুটপাত থেকে অজ্ঞাত (৭০) এক বৃদ্ধের ও হাইকোর্ট মাজার রাস্তার ফুটপাত থেকে অজ্ঞাত (৪০) আরেকজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ও শুক্রবার সকাল ১০টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

শাহবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে কার্জন হলের পাশের ফুটপাত থেকে অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, স্থানীয় লোকের মুখে জানতে পেরেছি নিহত বৃদ্ধ ভবঘুরে প্রকৃতির ছিলেন। অসুস্থতাজনিত কারণেই তার মৃতু্য হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃতু্যর সঠিক কারণ জানা যাবে। ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় শনাক্ত করা যাবে।

অপর দিকে, হাইকোর্ট মাজার রাস্তা ফুটপাত থেকে অজ্ঞাত (৪০) আরেক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

রিমান্ড শেষে ফের

কারাগারে কেএনএফের

১৬ নারী সদস্য

ম যাযাদি ডেস্ক

বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, পুলিশের অস্ত্র লুট, মসজিদে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ১৬ নারী সদস্যকে দু'দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হলে শুনানি শেষে তাদের ফের কারাগারে পাঠিয়েছেন বিচারক।

শুক্রবার দুপুরে বান্দরবানের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের (আমলি আদালত) বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের এসআই প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা থানার মামলায় ১৬ নারী আসামিকে দু'দিনের রিমান্ড শেষে দুপুরে আদালতে হাজির করা হয়েছে এবং আদালত ১৬ জন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে