শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৪ কার্তিক ১৪২৭

বাবা হচ্ছেন মিরাজ

বাবা হচ্ছেন মিরাজ

৬ বছর প্রেম। এরপর বিয়ে। এখন নতুন সংবাদ। বাবা হতে যাচ্ছেন জাতীয় দলের অফস্পিনার মেহেদী হাসান মিরাজ। বিয়ের দেড় বছরের মাথায় বাবা হচ্ছেন তিনি। মিরাজ গত বছরের ২১ মার্চ খুলনার খালিশপুরের মেয়ে রাবেয়া আক্তার পৃথিকে বিয়ে করে এক প্রকার হইচই ফেলে দিয়েছিলেন। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের নায়ক মাত্র ২১ বছর বয়সে বিয়ে করে শুধু আলোচনায়ই আসেননি। বাংলাদেশ দল যখন শ্রীলংকা সফরে থাকবে, তখন তার স্ত্রীর কোলজুড়ে আসবে সন্তান।

অনাগত সন্তানকে দেখতে উদগ্রীব মিরাজ থাকতে চেয়েছিলেন স্ত্রীর পাশে। তবে শ্রীলংকা সফরের জন্য ঘোষিত প্রাথমিক দলে জায়গা পাওয়ায় সেটি সম্ভবত আর হচ্ছে না। তার চূড়ান্ত স্কোয়াডে থাকার সম্ভাবনাও প্রবল। তাই অনুশীলনের বাইরে থাকার অনুমতি মেলেনি মিরাজের। এ অবস্থায় স্ত্রীর পাশে থাকতে হলে চার্টার ফ্লাইট মিস করবেন। মিস করবেন শ্রীলংকা সফর। ৬ মাস ক্রিকেটের বাইরে কাটানো মিরাজ বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার বলেই বিসিবির অনুমতি ছাড়া করোনাকালীন সময়ে জৈব সুরক্ষায় অনুশীলনের বাইরে থাকার সুযোগ নেই তার। ঢাকায় এসে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়ে জৈব সুরক্ষায় অনুশীলনও শুরু করে দিয়েছেন মিরাজ।

এক নির্বাচকের উদ্ধৃতি দিয়ে ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজ জানায়, 'তার স্ত্রী চেয়েছিল সে পাশে থাকুক। সে ছুটি চেয়েছিল। তবে পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করে শ্রীলংকা সফরে যাবে বলে মনস্থির করেছে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে