চেলসি-ম্যানসিটির গোল উৎসব

চেলসি-ম্যানসিটির গোল উৎসব

চোটের কারণে তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকু এবং তার সঙ্গে ছিলেন না দলে টিমো ভেরনার। তাদের শূন্যতা বুঝতেই দিলেন না দলের বাকিরা। ম্যাচের শুরু থেকে যে গোল উদ্‌যাপন শুরু করল চেলসি, তা গিয়ে শেষ হলো একেবারে শেষ সময়ে। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাসন মাউন্টের হ্যাটট্রিকে নরউইচ সিটিকে ৭-০ গোলে উড়িয়ে দিল থমাস টুখেলের দল চেলসি। দ্বিতীয়ার্ধে ১০ জনের দলে পরিণত হওয়া সফরকারীরা কোনো প্রতিরোধই গড়তে পারেনি। এই জয়ে ৯ ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে আছে চেলসি। রাতের অন্য ম্যাচে এভারটনের বিপক্ষে ৫-২ গোলের বড় জয় পেয়েছে ওয়াটফোর্ড। ফিল ফোডেনের জোড়া লক্ষ্যভেদে ব্রাইটনকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

নিজেদের ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রায় ৬০ শতাংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ২৩টি শট নেয় চেলসি, যার ১৩টি ছিল লক্ষ্যে। বিপরীতে মাত্র তিনটি শট নেওয়া নরউইচের একটি ছিল লক্ষ্যে। গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে মালমোর বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়ের ম্যাচে চোট পান লুকাকু ও ভেরনার। তাদের অনুপস্থিতিতে কাই হাভার্টজকে 'ফলস নাইন' আর তার দু'পাশে মাউন্ট ক্যালাম হাডসন-ওডোইকে খেলান কোচ টুখেল। ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণের ভীতি ছড়ানো চেলসি ১৮ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায়। অষ্টম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্ট জালে বল পাঠানোর পর ব্যবধান দ্বিগুণ করেন হাডসন-ওডোই। আর ৪২তম মিনিটে মাউন্টের পাস ধরে স্কোরলাইন ৩-০ করেন রিস জেমস।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পাঁচ মিনিটের মধ্যে আরও দুই গোল পায় চেলসি। বেন চিলওয়েলের লক্ষ্যভেদের পর আত্মঘাতী গোল করেন ম্যাক্স অ্যারোন্স। ৫-০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর নরউইচ সিটি আরেকটি বড় ধাক্কা খায় ৬৫ মিনিটে। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার বেন গিবসন। একেতো পাঁচ গোল হজম, সঙ্গে এক জন কম নিয়ে বাকি সময়েও উলেস্নখযোগ্য কিছু করতে পারেনি পয়েন্ট টেবিলের তলানির দলটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে