বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মোঞ্জাকে উড়িয়ে দিয়ে শীর্ষে ইন্টার মিলান

ক্রীড়া ডেস্ক
  ১৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
মোঞ্জাকে উড়িয়ে দিয়ে শীর্ষে ইন্টার মিলান

ম্যাচের ১২ মিনিটে গোল উৎসবের শুরু। মোঞ্জার জালে পাঁচবার বল পাঠানোর আনন্দে মাতল ইন্টার মিলান। দারুণ এক জয়ে সিরি'আতে টেবিলে শীর্ষস্থান আরও মজবুত করার পাশাপাশি আসছে ইতালিয়ান সুপার কাপ সেমিফাইনালসের জন্য আত্মবিশ্বাসও বাড়িয়ে নিল সিমোনে ইনজাগির দল।

ইতালিয়ান সিরি'আতে শনিবার রাতে মোঞ্জাকে ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ইন্টার মিলান। জোড়া গোল করেন লাউতারো মার্টিনেজ ও হাকান চালহানোগলু। একবার জালের দেখা পান মার্কাস থুরাম। লিগে টানা ১৪ ম্যাচ অপরাজিত থাকা ইন্টার ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান পোক্ত করেছে আরও। ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা জুভেন্টাসের চেয়ে আপাতত তারা এগিয়ে আছে ৫ পয়েন্টে।

আগামী শুক্রবার সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে ইতালিয়ান সুপার কাপের সেমিফাইনালসে লাজিওর মুখোমুখি হবে ইন্টার মিলান। সেই ম্যাচের আগে মোঞ্জার বিপক্ষে দারুণ জয় স্বাভাবিকভাবেই স্বস্তি দিচ্ছে কোচ ইনজাগিকে। সুপার কাপের মুকুট ধরে রাখার আত্মবিশ্বাসও জোগাচ্ছে তাকে।

\হতিনি বলেন,' অসাধারণ একটা ম্যাচ খেললাম আমরা এবং আগামী পাঁচ দিনে সম্ভাব্য সেরা প্রস্তুতি নেব (ইতালিয়ান সুপার কাপের জন্য)। এখন আমরা সৌদি আরবে যাব ইতালিয়ান কাপের শিরোপাধারী হিসেবে। মঙ্গলবার থেকে ছেলেরা প্রস্তুতি শুরু করবে। সোমবার তারা ছুটি কাটাবে এবং মঙ্গলবার আমরা সৌদি আরবের উদ্দেশে রওনা দেব। এই ট্রফিটা জয়ের সুযোগ আছে আমাদের সামনে এবং তার জন্য আমরা সর্বোচ্চটুকু নিংড়ে দিতে চাই।'

রিয়াদে আগামী বৃহস্পতিবার

প্রথম সেমিফাইনালসে ফিওরেন্টিনার মুখোমুখি হবে নাপোলি। আর দুই সেমিফাইনালসের জয়ী দল ২২ জানুয়ারি লড়বে সুপার কাপের শিরোপার জন্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে