বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

জামালের সহকারী কোচের দায়িত্বে সাইফুর

ক্রীড়া প্রতিবেদক
  ১৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
জামালের সহকারী কোচের দায়িত্বে সাইফুর

গত ডিসেম্বর থেকে হেড কোচ ছাড়াই মাঠের ফুটবলে লড়াই করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। পারিবারিক কারণে দেশে ছুটিতে গিয়ে এখনো ফেরেননি দলটির হেড কোচ মারজান সেকুলোভস্কি। তার অনুপস্থিতিতে জামালের ডাগআউট সামলেছেন সহকারী কোচ ফ্রান্সিসকো ডি কস্তা ও ভিডিও অ্যানালিস্ট আবদুলস্নাহ নাসিফ ইসলাম।

এবার তাদের সঙ্গে সহকারী কোচের দায়িত্ব নিচ্ছেন সাইফুর রহমান মনি। সোমবারই ক্লাবের অনুশীলনে যোগ দিয়েছেন জাতীয় দলের সাবেক এই ফুটবলার। ক্লাবের সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।  

জানা গেছে, প্রধান কোচ না আসা পর্যন্ত তারাই শেখ জামালকে এগিয়ে নেবেন। কোচহীন শেখ জামালের লিগের শুরুটা অবশ্য ভালো হয়নি। এখন পর্যন্ত লিগে তিন ম্যাচে জিতেছে মাত্র একটিতে। হার দুইটিতে। ৩ পয়েন্ট নিয়ে আছে টেবিলের সাতে। 

প্রসঙ্গত, ২০২২ সালে পেশাদার লিগের দ্বিতীয় স্তর চ্যাম্পিয়নশিপ লিগের দল আজমপুর ফুটবল ক্লাব উত্তরার কোচের দায়িত্ব পালন করেন সাইফুর রহমান। এরপর সাইফ স্পোর্টিং ক্লাবের যুব দল নিয়ে কাজ করার পর চ্যাম্পিয়নশিপ লিগের আরেক দল গোপালগঞ্জ স্পোর্টিং ক্লাবকে চ্যাম্পিয়ন করে তুলেন প্রিমিয়ার লিগে। যদিও দলটি এবার প্রিমিয়ারে অংশ নেয়নি। এর আগে সাইফুরের অধীনেই গত বছর অনূর্ধ্ব-১৬ সাফে খেলেছিল বাংলাদেশের কিশোররা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে