শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সতীর্থদের ওপর মেজাজ হারানোর প্রতিযোগিতায় ভারতীয় ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক
  ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
সতীর্থদের ওপর মেজাজ হারানোর প্রতিযোগিতায় ভারতীয় ক্রিকেটাররা

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চলাকালীন বারবার মেজাজ হারিয়েছেন রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহরা। তাও আবার সতীর্থদের উপরেই। কখনো ডিআরএস নিয়ে, আবার কখনো ফিল্ডিংয়ে ভুল করায়। হায়দরাবাদে ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্টে দেখা গেছে এই ছবি।

টেস্টের ম্যাচের তৃতীয় দিন সকালে ঘটে প্রথম ঘটনা। তখন ৩৯ রানে ব্যাট করছিলেন বেন ডাকেট। বুমরাহর একটি বল গিয়ে ডাকেটের প্যাডে লাগে। বুমরাহ এলবিডবিস্নউর আবেদন করলে আম্পায়ার নাকচ করেন।

রিভিউ নেবেন কিনা তা নিয়ে উইকেটরক্ষক শ্রীকর ভরতের সঙ্গে পরামর্শ করেন রোহিত। ভরত জানান, বল লেগ স্টাম্পের বাইরে যাচ্ছিল। ফলে রিভিউ নেননি রোহিত। পরে রিপেস্নতে দেখা যায় বল উইকেটে লাগছিল।

অর্থাৎ রিভিউ নিলে ডাকেট আউট হতেন। রিপেস্ন দেখে ভরতের উপর রেগে যান বুমরাহ। মাঠে রান বাঁচানোর ক্ষেত্রে দু'বার ভুল করেন রবিচন্দ্রন অশ্বিন। একই ওভারে জাদেজার বল দু'বার বাউন্ডারির দিকে যায়।

পেছনে অশ্বিন দৌড়াচ্ছিলেন। কিন্তু বলের গতির সঙ্গে পালস্না দিতে পারেননি তিনি। ফলে কাছে পৌঁছে ডাইভ দিয়েও বল ধরতে পারেননি। আন্তর্জাতিক ক্রিকেটে এই ধরনের ফিল্ডিং খুব দুর্বল। সেই কারণে মেজাজ ধরে রাখতে পারেননি রোহিত ও জাদেজা। দু'জনেই বিরক্ত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে