শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হোসেলুর জোড়া গোলে শীর্ষে রিয়াল

ক্রীড়া ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
স্প্যানিশ লা লিগার ম্যাচে গেতাফের বিপক্ষে দুটি গোলই করেছেন স্প্যানিশ ফরোয়ার্ড হোসেলু -ওয়েবসাইট

স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিয়ে চলছে লড়াই। একবার শীর্ষে রিয়াল মাদ্রিদ. তো আবার রিয়ালকে সরিয়ে টেবিলের নেতৃত্ব হাতে নিচ্ছে এই লিগের নতুন শক্তি জিরোনা। বৃহস্পতিবার রাতে এবার স্থানীয় প্রতিদ্বন্দ্বী গেতাফের বিপক্ষে ২-০ গোলে জিতে জিরোনাকে নামিয়ে ফের শীর্ষে উঠেছে রিয়াল। ম্যাচের দুটি গোলই করেছেন স্প্যানিশ ফরোয়ার্ড হোসেলু।

বাজে একটি দিন কাটে আরেক ফরোয়ার্ড ভিনিসিয়স জুনিয়রের। অন্তত তিনটি ভালো সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন তিনি। ভিনিসিয়াসের হতাশার শুরু হয় ম্যাচের ১৬ মিনিটে। নাচো ফার্নান্দেসের উঁচু করে বাড়ানো বল ধরে বক্সে ঢুকে ওয়ান-অন-ওয়ানে গোলরক্ষক বরাবর শট করেন এই ব্রাজিলিয়ান। এর দুই মিনিট পরই মেলে গোলের দেখা। ডান দিক থেকে লুকাস ভাসকেসের ক্রসে ছয় গজ বক্সের মুখে জোরাল হেডে বল জালে পাঠান ৩৩ বছর বয়সি হোসেলু। ২২ ম্যাচে ১৮ জয় ও ৩ ড্রয়ে রিয়ালের পয়েন্ট হলো ৫৭। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেল মৌসুমের বিস্ময় জিরোনা। আর সমান ৪৭ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ তিনে ও শিরোপাধারী বার্সেলোনা চারে আছে। ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে গেটাফে।

ম্যাচের ৩৩ মিনিটে মেলে গোলের দেখা। ডান দিক থেকে লুকাস ভাসকেসের ক্রসে ছয় গজ বক্সের মুখে জোরাল হেডে বল জালে পাঠান ৩৩ বছর বয়সি হোসেলু। মাঝে আর পরিষ্কার কোনো সুযোগ তৈরি করতে পারেনি রিয়াল। ৩৯তম মিনিটে হোসেলু আরেকটি গোল পেয়েই যাচ্ছিলেন প্রায়। বক্সের বাইরে থেকে তার নিচু শট ঝাঁপিয়ে ঠেকান গেটাফের গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে অল্পের জন্য সমতায় ফেরা হয়নি গেতাফের। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে দলটিতে খেলতে যাওয়া ম্যাসন গ্রিনউডের শট পোস্টে লাগে। ৫৬ মিনিটে দারুণ গোলে ব্যবধান দ্বিগুণ করেন হোসেলু। ভিনিসিয়সের পাস বক্সে নিয়ন্ত্রণে নিয়ে জায়গা বানিয়ে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। ৬৯ মিনিটে আবার সুযোগ পান ভিনিসিয়াস। সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের দুজনকে ছিটকে ফেলে বক্সে ঢুকে পড়েন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে