শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির মায়ামিকে উড়িয়ে দিল আল নাসর

ক্রীড়া ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচের একটি মুহূর্তে ইন্টার মায়ামি ও আল নাসর ক্লাবের খেলোয়াড়রা -ওয়েবসাইট

ম্যাচটি ঘিরে সবার আকর্ষণের কেন্দ্রে ছিলেন যে দুজন, তাদের একজন ক্রিশ্চিয়ানো রোনালদোর না খেলা নিশ্চিত ছিল আগে থেকেই। আর লিওনেল মেসিকে নামানো হলো ম্যাচের শেষ দিকে। খুব অল্প সময়ে কিছু করে দেখাতে পারলেন না আর্জেন্টাইন তারকা। তার দল ইন্টার মায়ামি হেরে গেল বড় ব্যবধানে। প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচে বৃহস্পতিবার রাতে মেজর সকার লিগের দল মায়ামিকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর।

সৌদি প্রো-লিগের দলটির হয়ে হ্যাটট্রিক করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দেরসন তালিসকা। নিজেদের অর্ধ থেকে দর্শনীয় একটি গোল করেন ম্যানচেস্টার সিটির সাবেক ডিফেন্ডার এমেরিক লাপোর্ত। একবার করে জালের দেখা পান আরও দুজন। পেশির চোটের কারণে রিয়াদের এই ম্যাচে ছিলেন না আল নাসরের পর্তুগিজ তারকা রোনালদো। মাঠের সবুজ আঙিনায় না থাকলেও প্রথমার্ধে স্ট্যান্ডে ছিলেন তিনি। এই সময়ে দলের প্রতিটি গোলের পর হাততালি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন আন্তর্জাতিক ফুটবলের রেকর্ড গোলস্কোরার।

মেসিকে বেঞ্চে রেখে খেলতে নামা মায়ামির জালে প্রথম ১২ মিনিটের মধ্যেই তিনবার বল পাঠায় আল নাসর। তৃতীয় মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার ওতাভিও দলকে এগিয়ে নেওয়ার পর দশম মিনিটে ব্যবধান বাড়ান তালিসকা। এরপরই লাপোর্তের ওই গোল। ম্যাচের ১২ নিজেদের অর্ধে ফ্রি-কিক পায় আল নাসর। মায়ামির গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার অহেতুক পোস্ট ছেড়ে চলে যান বক্সের বাইরে। সুযোগ বুঝে উঁচু করে বাঁ পায়ে শট নেন লাপোর্ত। বল উড়ে গিয়ে আশ্রয় নেয় জালে। পেছনে দৌড়ে এসেও বলের নাগাল পাননি ক্যালেন্ডার। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। ৫১ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তালিসকা। ৬৮ মিনিটে স্কোরলাইন ৫-০ করে ফেলেন সৌদি আরবের ফরোয়ার্ড মোহামেদ মারান। ম্যাচের ৭৩ মিনিটে তালিসকা হ্যাটট্রিক পূর্ণ করে দলকে বড় জয়ের পথে এগিয়ে নেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে