শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোপা ধরে রাখতেই হকিতে দল গড়ল মেরিনার্স

ক্রীড়া প্রতিবেদক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
শিরোপা ধরে রাখতেই হকিতে দল গড়ল মেরিনার্স

জমে উঠেছে প্রিমিয়ার হকি লিগের দলবদল। শুক্রবার মতিঝিল পাড়ার ক্লাব থেকে ঢাক-ঢোল পিটিয়ে ব্যান্ড পার্টি নিয়ে গুলিস্তানের মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে গিয়ে দারুণ জাকজমকপূর্ণ দল বদল সেরেছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল ঢাকা মেরিনার্স। দলটির কোচ মামুনুর রশিদ ও সহকারী কোচ মামুনুর রহমান চয়নের নেতৃত্বে ১৮ জন খেলোয়াড় প্রিমিয়ার হকির দলবদলে অংশ নেয়।

হকির সর্বোচ্চ আসর লিগের শিরোপা অক্ষুণ্ন রাখার রসদ নাকি তাদের রয়েছে বলে জানান চয়ন, 'মেরিনার্স সব সময় শিরোপা ধরে রাখার জন্য দল গড়ে। এবারও তাই।' সাবেক জাতীয় দলের এই খেলোয়াড় যোগ করেন, 'আগের আসরে খেলোয়াড় সংগ্রহে আমরা ছিলাম পাঁচ নম্বর। কিন্তু ঠিকই শিরোপা জিতে নিয়েছি। মেরিনার্স কখনোই খাতা-কলমে বিশ্বাস করে না। খেলায় বিশ্বাসী।'

দলবদলে অংশ নেওয়া মেরিনার্সের খেলোয়াড়রা : গোলকিপার- আবু সাঈদ নিপ্পন ও সাইজুদ্দিন। ডিফেন্ডার- খোরশেদুর রহমান, সোহানুর রহমান, সারোয়ার মোরশেদ, প্রিতম রায়, বেলাল হোসেন ও শাহরুখ আহমেদ খান। মিডফিল্ডার- ফজলে হোসেন রাব্বি, আবেদ উদ্দিন, শাহিদুর রহমান, রাহিদ হোসেন ও প্রিন্স লাল সামুন্দ। ফরোয়ার্ড- মিলন হোসেন, মাইনুল ইসলাম, খলিলুর রহমান, শালিকীন আলম ও রায়হান উদ্দিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে