শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

১২ ম্যাচ পর জয়ের দেখা পেল মায়ামি

ক্রীড়া ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে রোববার হংকং একাদশের বিপক্ষে গোল করার পর ইন্টার মায়ামির খেলোয়াড়দের উচ্ছ্বাস -ওয়েবসাইট

অবশেষে ডেডলক ভাঙল লিওনেল মেসির ইন্টার মায়ামি। ১২ ম্যাচ পর জয়ের দেখা পেল মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটি। রোববার প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে হংকং একাদশকে ৪-১ গোলে হারিয়েছে মায়ামি। যদিও এ ম্যাচে মাঠে নামেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। জয় এনে দেওয়ার পথে একটি করে গোল করেছেন রবার্ট টেইলর, লসন সান্ডারল্যান্ড, লিওনার্দো ক্যাম্পানা ও রায়ান স্যাইলর।

সবশেষ ২০২৩ সালের ২১ সেপ্টেম্বর ম্যাচ জিতেছিল ইন্টার মায়ামি। এরপর থেকেই অধরা জয়ের খোঁজে ছিল মেসি বাহিনী। ঘরের মাঠে টরেন্টো এফসির বিপক্ষে ৪-০ গোলে জয়ের পর টানা ১২ ম্যাচে জয় বঞ্চিত ছিল তারা। অবশেষে এই অচলাবস্থার অবসান হলো। প্রায় ১৩৬ দিন পর জয়ের স্বাদ নিল মায়ামি।

কাঙ্ক্ষিত গোল পেতে মেসি-সুয়ারেজবিহীন মায়ামিকে ম্যাচের ৪০তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে, ৪০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন রবার্ট টেলর। তবে মিনিট তিনেক পরই গোল করেন হংকং একাদশের হ্যানরি। এতে ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ। মাঠে উপস্থিত সমর্থকরা হয়তো ভেবেছিলেন, বিরতির পর মাঠে দেখা যাবে আর্জেন্টাইন সুপারস্টারকে। আগের ম্যাচের অল্প সময়ের জন্য খেললেও মেসি বা সুয়ারেজকে মাঠে নামাননি মার্তিনো। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫০তম মিনিটে মায়ামিকে লিড এনে দেন লসন কনারি সান্ডারল্যান্ড। এর ৬ মিনিট পর স্কোরলাইন ৩-১ করেন লিওনার্দো কাম্পানা। এরপর লম্বা সময় গোল না হলেও ম্যাচের ঠিক শেষ মুহূর্তে ৮৫তম মিনিটে ব্যবধান ৪-১ করেন রায়ান সেইলর। প্রাক-মৌসুমে ৫ ম্যাচে এটি মায়ামির প্রথম জয়। এর আগে ৪ ম্যাচে এক ড্রয়ের বিপরীতে তিন ম্যাচে হেরেছে তারা।

মৌসুম শুরুর আগে আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মায়ামি। মৌসুমপূর্ব প্রস্তুতি ম্যাচে বুধবার জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে খেলবে মায়ামি। এরপর শেষ প্রস্তুতি ম্যাচে ১৬ ফেব্রম্নয়ারি খেলবে নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে। আর ২২ ফেব্রম্নয়ারি মেজর লিগ সকারের ম্যাচে রিয়াল সল্ট লেকের মুখোমুখি হবে মেসি-সুয়ারেজরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে