শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রকির গোলে বার্সার স্বস্তির জয়

ক্রীড়া ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
রকির গোলে বার্সার স্বস্তির জয়

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে ব্রাজিলিয়ান তরুণ ভিতর রকি চতুর্থবার বার্সেলোনার জার্সি পরে মাঠে নামলেন। তবে মূল খেলোয়াড় হিসেবে নয়, তিনি বদলি হিসেবে নেমেছিলেন। মাঠে থাকতে পারলেন মাত্র ১৩ মিনিট। এই সময়ে গোল করলেন, দেখলেন দু'টি হলুদ কার্ড। ঘটনাবহুল রাত কাটল তার। এই ম্যাচে বার্সেলোনা ৩-১ গোলে আলাভেসকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের তিনে ওঠে গেছে। রকি ছাড়াও রবার্তো লেভানদোভস্কি ও ইকে গুন্ডোগান আলাভেসের জাল কাঁপিয়েছেন। ২৩ ম্যাচে ৫০ পয়েন্ট তাদের। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের (৫৭) চেয়ে সাত পয়েন্ট পেছনে তারা। ছয় পয়েন্টে এগিয়ে থেকে দুই নম্বরে জিরোনা (৫৬)।

গুন্ডোগানের পাস থেকে লেভানদোভস্কি গোলকিপার আন্তোনিও সিভেরার ওপর দিয়ে জালে বল জড়ান। এই মৌসুমে নিজের নবম গোলের দেখা পান তিনি। দ্বিতীয়ার্ধের শুরুতে পেদ্রির পাস থেকে বাঁ পায়ের শটে বার্সেলোনাকে আরও এগিয়ে দেন গুন্ডোগান। ৪৯ মিনিটে দুই গোলে পিছিয়েপড়া আলাভেস গোল শোধে মরিয়া হয়ে ওঠে। দুই মিনিট পরই অ্যালেক্স সোলার ক্রস থেকে সামু ওমোরোডিওন ব্যবধান কমান। ম্যাচের ৫৯ মিনিটে গুন্ডোগানের স্থলাভিষিক্ত হন রকি। চার মিনিট পর কাতালান ক্লাবের জার্সিতে প্রথম গোল করেন তিনি। অবশ্য আর ৯ মিনিট মাঠে ছিলেন। নাহুয়েল তেনাগলিয়াকে কনুইয়ের গুঁতো মেরে এবং রাফা মারিনকে ফাউল করে হলুদ কার্ড দেখেন এই ১৮ বছর বয়সি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ৬৩ মিনিটে তৃতীয় গোল করেন ভিতর রক। ৫৯ মিনিটে গুন্ডোগানের পরিবর্তে মাঠে নামেন তিনি। আগের ম্যাচেও ওসাসুনার বিপক্ষে রক একমাত্র গোলটি করে বার্সাকে জেতান। সেখানেও ছিলেন সুপার সাব। মাঠে নেমে দুই মিনিটের মধ্যেই গোল করেন। এই ম্যাচেও মাঠে নেমেই চার মিনিটের মাথায় গোলের দেখা পেলেন তিনি। এর ৯ মিনিট পরই লাল কার্ড দেখে মাঠ থেকে বহিষ্কার হতে হয় রককে। নাহুয়েল তেনাগলিয়াকে কনুই দিয়ে গুঁতা দেওয়া এবং রাফা মারিনকে ফাউল করার অপরাধে পরপর দু'টি হলুদ কার্ড সমান একটি লাল কার্ড দেখে মাঠ থেকে বের হয়ে যান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে