শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হেলমেটে বলের আঘাতে ছিটকে গেলেন অভিষিক্ত গুনাসেকারা

ক্রীড়া ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হেলমেটে বলের আঘাতে ছিটকে গেলেন অভিষিক্ত গুনাসেকারা

টেস্ট অভিষেকে বাজে এক অভিজ্ঞতা হয়েছে চামিকা গুনাসেকারার। ব্যাটিংয়ের সময় হেলমেটে বলের আঘাতে মাঠ ছাড়তে হয়েছে তাকে। লংকান এই পেসারের কনকাশন বদলি হিসেবে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের বাকি অংশে খেলছেন কাসুন রাজিথা।

কলম্বোতে দুই দলের একমাত্র টেস্টের তৃতীয় দিন রোববার সকালে এই ঘটনা ঘটে। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে শ্রীলংকা দলের টিম ম্যানেজার নিশ্চিত করেছেন, মাঠ ছাড়ার পর পর্যবেক্ষণের জন্য ২৪ বছর বয়সি গুনাসেকারাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

শ্রীলংকার প্রথম ইনিংসের ১০৭তম ওভারের ঘটনা এটি। অভিষিক্ত আফগান পেসার নাভিদ জাদরানের বাউন্সার মাথা নিচু করে ছেড়ে দিতে চেয়েছিলেন গুনাসেকারা। কিন্তু বল তার প্রত্যাশা মতো ওঠেনি। হেলমেটের ওপরের অংশে আঘাত করে বল যায় সীমানার বাইরে। বাই থেকে চার রান পায় শ্রীলংকা। তখনই তার কনকাশন পরীক্ষা করেন চিকিৎসকরা। সেই পরীক্ষায় উতরে যাওয়ায় তাকে ব্যাটিং চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

কিন্তু কিছুক্ষণ পর ঘটে বিপত্তি। ১১০তম ওভারে গুনাসেকারা অস্বস্তি অনুভব করেন। তাকে মাথা ধরে রাখতে দেখে দ্রম্নত মাঠে ছুটে যান চিকিৎসকরা। এরপর গুনাসেকারাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। আট নম্বরে নেমে ২ চারে ২৭ বলে ১৬ রান করেন গুনাসেকারা। তার মূল কাজ বোলিংয়ে সেভাবে আলো ছড়াতে পারেননি তিনি প্রথম ইনিংসে। ৯ ওভারে ৫০ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। দ্বিতীয় ইনিংসে বোলিংয়ের সুযোগই পেলেন না এই পেসার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে