মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার টেস্ট দলে হাসারাঙ্গা

ক্রীড়া ডেস্ক
  ২০ মার্চ ২০২৪, ০০:০০
অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার টেস্ট দলে হাসারাঙ্গা

গত বছরের আগস্টে আচমকা টেস্ট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। সাদা বলের ক্রিকেটে মনোযোগ দিতে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু বাংলাদেশ সফরে এসে সেই সিদ্ধান্ত বদলাতেও সময় লাগল না। অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের দলে ফিরেছেন তিনি।

১৭ সদস্যের টেস্ট দলে নাম যুক্ত হওয়ায় আইপিএলে শুরুর দিকে খেলা হবে না হাসারাঙ্গার। দ্বিতীয় টেস্ট যদি পুরো পাঁচ দিন চলে তাহলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে অন্তত প্রথম তিন ম্যাচে খেলতে পারবেন না তিনি। আর লেগ স্পিনিং এই অলরাউন্ডার লঙ্কানদের শক্তিশালী স্পিন আক্রমণের সঙ্গী হয়েছেন। তার সঙ্গে রয়েছেন প্রবাথ জুয়াসুরিয়া, রামেশ মেন্ডিস ও অলরাউন্ডার নিশান পেইরিস এবং কামিন্দু মেন্ডিস।

ফেব্রম্নয়ারিতে টেস্ট অধিনায়কত্ব পাওয়া ধনাঞ্জয়া ডি সিলভা নিজের নেতৃত্ব ধরে রেখেছেন। তার ডেপুটি হিসেবে থাকছেন কুশল মেন্ডিস। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২২ মার্চ সিলেটে। তার পর ৩০ মার্চ চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

শ্রীলংকার টেস্ট দল : ধনাঞ্জয়া ডি সিলভা (অধিনায়ক), কুশল মেন্ডিস (ভাইস ক্যাপ্টেন), দিমুথ করুনারত্নে, নিশান মাদুশকা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, লাহিরু উদারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, প্রবাথ জয়াসুরিয়া, রামেশ মেন্ডিস, নিশান পেইরিস, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্ডো, লাহিরু কুমারা ও চামিকা গুনাসেকারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে