মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

পাপনের সঙ্গে দেড় ঘণ্টার বৈঠক টেস্টে খেলতে চান সাকিব

ক্রীড়া প্রতিবেদক
  ২০ মার্চ ২০২৪, ০০:০০
পাপনের সঙ্গে দেড় ঘণ্টার বৈঠক টেস্টে খেলতে চান সাকিব

হুট করে ক্রীড়া ও যুব মন্ত্রী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাক্ষাৎ করেছেন সাকিব আল হাসান। দুজনের মধ্যে বৈঠক হয়েছে প্রায় দেড় ঘণ্টার। যেখানে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন টাইগার অলরাউন্ডার।

মাঠ ও মাঠের বাইরে সাকিব যেন সব সময়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মাগুরা-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি। সম্প্র্রতি তাকে নিয়ে অভিযোগ উঠেছে, নির্বাচনের আগে কিংস পার্টিখ্যাত বিএনএমে যোগ দিয়েছিলেন তিনি। যা নিয়ে হইচই পড়ে গেছে দেশের রাজনীতি ও ক্রীড়াঙ্গনে। এবার অবশ্য আলোচনায় অন্য বিষয় নিয়ে। ছুটি নিয়েও শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে ফিরতে চান সাকিব।

মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে হুট করে উপস্থিত হয়ে মন্ত্রী পাপনের সঙ্গে সাক্ষাৎ করেন সাকিব। সেখানে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করেন দুজনে। বৈঠকে কী নিয়ে আলোচনা হয়েছে সে বিষয়ে গণমাধ্যমকে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, শ্রীলংকর বিপক্ষে টেস্ট সিরিজে ফিরতে আগ্রহী বলে পাপনকে জানিয়েছেন সাকিব। যদিও লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট; তিন সংস্করণের সিরিজ থেকে আগেই ছুটি নিয়েছিলেন তিনি। ইতোমধ্যে সোমবার (১৮ মার্চ) ঘোষণা করা হয়েছে প্রথম টেস্টের স্কোয়াডও। সিলেটে আগামী ২২ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। আর ৩০ এপ্রিল চট্টগ্রামে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। তবে সাকিব টেস্ট সিরিজে ফেরার আগ্রহের কথা জানালেও পাপন এখনো কোনো সিদ্ধান্ত জানাননি।

গত বছরের নভেম্বরে ভারত বিশ্বকাপে শ্রীলংকার বিপক্ষে জয় পাওয়া ম্যাচটির পর আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা মেলেনি সাকিব আল হাসানের। চোট পেয়ে বিশ্বকাপ থেকে দেশে ফেরার পর ব্যস্ত হয়ে পড়েন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে। চোখের সমস্যাকে পাশ কাটিয়ে বিপিএলে খেললেও শ্রীলংকার বিপক্ষে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সাকিব।

এদিকে সূত্র বলছে, টেস্টে ফেরার আগ্রহের কথা ছাড়াও বৈঠকে মাগুরা-১ আসনের সংসদ সদস্য হিসেবে সাকিব, নিজ নির্বাচনী এলাকার ক্রীড়ার সার্বিক উন্নয়ন নিয়েও যুব ও ক্রীড়ামন্ত্রী পাপনের সঙ্গে কথা বলেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে