সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ম্যাচ শেষের আগেই মাঠ ছাড়লেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
  ২৫ মার্চ ২০২৪, ০০:০০

ডিপিএলের ম্যাচে রোববার রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলতে নামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচ শেষ হওয়ার আগেই এদিন মাঠ ছেড়েছেন সাকিব। জানা গেছে, একটি অনুষ্ঠানে যোগ দিতে আগেভাগে মাঠ ছাড়েন সাবেক অধিনায়ক।

বিকেএসপিতে ডিপিএলের ম্যাচে টস হেরে শুরুতে বোলিং করে সাকিবের শেখ জামাল। রূপগঞ্জের দেওয়া ২২৯ রানের লক্ষ্যে ৩ নম্বরে ব্যাটিংয়ে নেমে ৩৪ রান করেন সাকিব। আবু হাসিমের বলে রোহনাত দৌলা বর্ষণের হাতে ক্যাচ দিয়ে ফিরলে থামে সাকিবের ইনিংস। রিপন মন্ডল ও জিয়াউর রহমান ৩টি করে উইকেট পেয়েছেন।

আউট হওয়ার ১৫ মিনিটের মধ্যে মাঠ ছাড়েন সাকিব। তবে তখনও খেলার বাকি ৩০ ওভারের মতো। বিশেষ সূত্রে জানা গেছে, রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলের অনুষ্ঠানে যোগ দিতেই মাঠ ত্যাগ করেন সাকিব। তবে ঠিক কোন কারণে মাঠ ছেড়েছেন সাকিব আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি। বোলিংয়ের পর ব্যাটিং শেষে ম্যাচে কার্যত কোনো ভূমিকা নেই সাকিবের। আর সে কারণেই মাঠ ছেড়েছেন তারকা অলরাউন্ডার। ঘরোয়া ক্রিকেটে ম্যাচ শেষ হওয়ার আগে সাকিবের মাঠ ছাড়ার নজির আগেও রয়েছে। সাকিব ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছাড়লেও সহজ জয় তুলে নিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলের ওপেনিং ব্যাটসম্যান সাইফ হাসান ৬৯ রান করেন। ফজলে মাহমুদ অপরাজিত ৬২ ও ইয়াসির আলী অপরাজিত ৪১ রান করেন। রূপগঞ্জের হয়ে ২টি উইকেট পেয়েছেন আবু হাশিম, একটি করে উইকেট পেয়েছেন বর্ষণ ও আরিফুল।

এদিন অন্য ম্যাচে আবাহনী লিমিটেড ৫২ রানে হারিয়েছে সিটি ক্লাবকে এবং গাজী গ্রম্নপ ক্রিকেটার্স ৬ জিতেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে