সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

তামিমের ৫৪, দল হারল ৬ উইকেটে

ক্রীড়া প্রতিবেদক
  ২৫ মার্চ ২০২৪, ০০:০০
গাজী গ্রম্নপের বিপক্ষে ৫৪ রানের ইনিংস খেলেছেন তামিম ইকবাল -ওয়েবসাইট

গাজী গ্রম্নপ ক্রিকেটার্সের বিপক্ষে ফিফটি হাঁকিয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক তামিম ইকবাল। তবে তার ধীরগতির এই ফিফটিতে দল চ্যালঞ্জিং স্কোর গড়তে পারেনি, শেষ পর্যন্ত হেরেছে ৬ উইকেটে।

বিকেএসপিতে রোববার টস হেরে ব্যাটিং করতে নেমে প্রাইম ব্যাংক মাত্র ১৮১ রানে অলআউট হয়। তাড়া করতে নেমে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গাজী। পঞ্চম রাউন্ড শেষে গাজীর এটি চতুর্থ জয় আর প্রথম হারের দেখা পেল প্রাইম ব্যাংক।

গাজীকে জিতিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়েন মঈন খান ও শেখ পারভেজ জীবন। মঈন ১৩ ও পারভেজ ১৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। সর্বোচ্চ ৬৪ রানের ইনিংস খেলেন সাব্বির হোসেন সিকদার। ৮৩ বলে এই ইনিংসটি খেলে রিটাইয়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন। প্রাইম ব্যাংকের হয়ে ১টি করে উইকেট নেন হাসান মাহমুদ, আশিকুর জামান, নাজমুল অপু ও অলক কাপালি।

এর আগে তামিমের ফিফটিতে ভর করে কোনোমতে দুইশ'র কাছাকাছি স্কোর করে প্রাইম ব্যাংক। তামিম ৮৮ বলে খেলেন ৫৪ রানের ইনিংস। তার ইনিংসে চারের মার ছিল ৬টি। এছাড়া ৪৭ রানে অপরাজিত ছিলেন অলক কাপালি। শেষদিকে হাসান করেন ২২ রান। আর কেউ বিশের বেশি করতে পারেননি। গাজীর হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন আব্দুল গাফফার শাকলাইন। তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার। এছাড়া ২টি করে উইকেট নেন পারভেজ ও মঈন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে