সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুই স্পিনারের ঘূর্ণিজাদুর পর রনির ব্যাটে মোহামেডানের জয়

ক্রীড়া প্রতিবেদক
  ২৬ মার্চ ২০২৪, ০০:০০
ডিপিএলে সোমবার ম্যাচসেরা পুরস্কার হাতে মোহামেডানের রনি তালুকদার -সংগৃহীত

নাসুম আহমেদ-আসিফ হাসানের ঘূর্ণিজাদুতে লিজেন্ডস অব রূপগঞ্জ অলআউট হয়ে যায় দুইশ'র আগেই। মাশরাফি বিন মর্তুজাদের বিপক্ষে সহজ লক্ষ্য তাড়া করতে নেমে রনি তালুকদারের ব্যাটে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বিকেএসপিতে সোমবার টস হেরে ব্যাটিং করতে নেমে রূপগঞ্জ অলআউট হয় মাত্র ১৭৮ রানে। লক্ষ্যে খেলতে নেমে ৪১.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সাদাকালো ক্লাবটি। পাঁচ রাউন্ড শেষে মোহামেডানের এটি চতুর্থ জয় অন্যদিকে প্রথম হারের স্বাদ পেলো রূপগঞ্জ।

রনি সর্বোচ্চ ৯২ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ১১৪ বলে ৭টি চার ও ৪টি ছক্কায় এই রান করেন তিনি। রনির হাতে ওঠে ম্যাচ সেরার পুরস্কার। এ ছাড়া ৫৯ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন। তবে ম্যাচ শেষ করে আসতে পারেননি তিনি।

অঙ্কনের আউটের পর সাজঘরে ফেরেন আরিফুল ইসলামও (৬)। রনির সঙ্গে ৯ রানে অপরাজিত ছিলেন মাহমুদউলস্নাহ। শুরুতেই আউট হন অধিনায়ক ইমরুল কায়েস (১) ও প্রান্তিক নওরোজ নাবিল (২)। রূপগঞ্জের হয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন আব্দুল হালিম। এর আগে রূপগঞ্জের হয়ে একাই লড়েন শামীম হোসেন পাটোয়ারী। তিনি ৮০ বলে সর্বোচ্চ ৫৯ রান করেন। থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি চৌধুরী মোহাম্মদ রিজওয়ান (২৫) ও আমিনুল ইসলাম বিপস্নব (২৬)। শেষ দিকে ২১ রানের ইনিংস খেলেন মাশরাফি। মোহামেডানের হয়ে সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন নাসুম আহমেদ-আসিফ হাসান। দুজনে সমান ১০ ওভারে রান দেন সমান ৩০ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে