সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট

ক্রীড়া প্রতিবেদক
  ২৯ মার্চ ২০২৪, ০০:০০

দুই ম্যাচ সিরিজের শেষ টেস্টে চট্টগ্রামে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা। সিলেট টেস্টে ভরাডুবির পর টাইগারদের লক্ষ্য সিরিজ সমতায়। অন্যদিকে জয় দিয়ে শেষটা রাঙিয়ে সিরিজ শিরোপায় চোখ সফরকারীদের।

আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে সিরিজের শেষ টেস্ট। এবার এই ম্যাচের জন্য টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির নির্ধারিত টিকিটের মূল্য তালিকায় অনুযায়ী, সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট। স্টেডিয়ামের ওয়েস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি।

অন্যদিকে রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে দর্শকদের গুনতে হবে সর্বোচ্চ এক হাজার টাকা। এছাড়া ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ড, ৩০০ টাকায় ক্লাব হাউজ এবং ৫০০ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট কেটে খেলার দেখার সুযোগ পাবেন দর্শকরা।

চট্টগ্রাম টেস্টের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

এছাড়া অনলাইনেও বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার টেস্টের টিকিট কাটতে পারবেন দর্শকরা। এজন্য জাতীয় পরিচয়পত্র ও সচল একটি মোবাইল নম্বর ব্যবহার করে যে কেউই অনলাইনে টিকিট কিনতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দু'টি টিকিট কেনা যাবে। আর অনলাইনে টিকিট কেনার পর কালেকশন বুথ থেকে তা সংগ্রহ করা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে