মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসেরের বড় জয়

ক্রীড়া ডেস্ক
  ০৪ এপ্রিল ২০২৪, ০০:০০
ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো আরেকবার জ্বলে উঠলেন। টানা দ্বিতীয় ম্যাচে করলেন হ্যাটট্রিক। মঙ্গলবার রাতে আল নাসরের জার্সিতে ম্যাচের প্রথমার্ধেই তিনবার জাল কাঁপালেন তিনি। আল আবহার বিপক্ষে হাফ টাইমের আগে আরও দুটি গোল হয়েছে, যা বানিয়ে দিয়েছেন পর্তুগিজ যুবরাজ। শেষ পর্যন্ত ম্যাচটি আল নাসর জিতেছে ৮-০ গোলের বড় ব্যবধানে।

গত শনিবার সৌদি প্রো লিগে আল তাইর বিপক্ষেও হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। সৌদি প্রো লিগে ২৯ গোল নিয়ে গোলের তালিকায় শীর্ষস্থান আরও সংহত করলেন রোনালদো। পাশাপাশি সহায়তা করেছেন মোট ১১ গোলে। রোনালদোর এমন পারফরম্যান্সের পরও আল হিলালের চেয়ে অনেকটা পেছনে থেকে দুইয়ে আছে আল নাসর। ২৬ মাচে ৬২ পয়েন্ট রোনালদোর দলের। ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আল হিলাল। এদিনের ম্যাচের পর সামাজিক মাধ্যমে হাল না ছাড়ার কথা বলে রোনালদো হয়তো বোঝালেন সেটিই, লড়াই চালিয়ে যাবেন তারা।

ম্যাচের ২১ মিনিটের মধ্যেই দুটি ফ্রি কিক থেকে বল জালে জড়ান রোনালদো। এরপর নান্দনিক এক গোলে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি প্রথমার্ধেই। পরে দুটি গোলে রাখেন অবদান। প্রধমার্ধে ৫-০ গোলে এগিয়ে থাকা আল নাস?র দ্বিতীয়ার্ধে যোগ করে আরও তিন গোল। রোনালদোর ক্যারিয়ারের ৬৫তম হ্যাটট্রিক এটি। বয়স ৩০ পেরিয়ে যাওয়ার পর পর তার হ্যাটট্রিক হয়ে গেল ৩৫টি। বিশাল ব্যবধানের এই জয়ের পর সামাজিক মাধ্যমে রোনালদোর ছোট্ট কিন্তু প্রত্যয়ী প্রতিক্রিয়া,'আমরা হাল ছাড়ছি না।'

সবশেষ ম্যাচে গত শনিবার আল তাইয়ের বিপক্ষে আল নাসরের ৫-১ গোলের জয়েও হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। আবহার বিপক্ষে ম্যাচের একাদশ মিনিটে বক্সের সামান্য বাইরে ফ্রি কিক পায় আল নাস?র। প্রতিপক্ষের রক্ষণ দেয়ালের পেছনে একজন মাঠে শুয়ে পড়েন গোল ঠেকাতে। কিন্তু শুয়ে থাকা ফুটবলারের পাশ দিয়ে দেয়াল চিড়ে গতিময় শট নেন রোনালদো। আবহার গোলকিপারের পায়ে লেগে বল যায় জালে।

মিনিট দশেক পর আবার ফ্রি কিক পায় তারা বক্সের আরেকটু বাইরে। এবার রোনালদোর বাঁকানো শট চোখের পলকে জড়িয়ে যায় জালে, গোলকিপার কেবল তাকিয়ে দেখেন। ৩৩তম মিনিটে রোনালদোর কাছ থেকে বল পেয়ে গোল করেন সাদিও মানে। রোনালদো হ্যাটট্রিক পূর্ণ হয় ৪২তম মিনিটে। এই গোলটি আরও দর্শনীয়। দারুণ এক পাস থেকে বল পেয়ে বক্সের বেশ বাইরে থেকে তিনি চিপ করে দেন, আগুয়ান গোলকিপারের ওপর দিয়ে বল আশ্রয় নেয় জালে।

রোনালদোর ক্যারিয়ারে প্রথমার্ধেই হ্যাটট্রিক হয়ে গেল এই নিয়ে সাতটি। আল নাস?রের হয়ে তার পঞ্চম হ্যাটট্রিক এটি। দুই মিনিট পর ডান পাশ থেকে রোনালদোর বাড়িয়ে দেওয়া বল ধরে গোল করেন আব্দুলমাজেদ আল-সুলায়হিম। দ্বিতীয়ার্ধের শুরুর

দিকে ব্যবধান আরও বাড়ান আব্দুলরাহমান ঘারিব।পরে

দুটি গোল করেন আব্দুলআজিল

সাউদ আল-

আলিওয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে