রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সোনালী লাইফের চেয়ারম্যানের পদত্যাগ

যাযাদি রিপোর্ট
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
সোনালী লাইফের চেয়ারম্যানের পদত্যাগ

শেয়ারবাজারে তালিকাভুক্ত জীবন বীমা প্রতিষ্ঠান সোনালী লাইফ ইন্সু্যরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান মোস্তফা গোলাম কুদ্দুস পদত্যাগ করেছেন। একই সঙ্গে সোনালী লাইফ ইন্সু্যরেন্সের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নিরপেক্ষ পরিচালক কাজী মনিরুজ্জামান।

কোম্পানি সূত্র জানিয়েছে, ১৮ জানুয়ারি সোনালী লাইফের পরিচালনা পর্ষদের জরুরি বৈঠকে কাজী মনিরুজ্জামানকে চেয়ারম্যানের পদে মনোনীত করা হয়।

এর আগে নানা অনিয়ম, দুর্নীতি ও অর্থ লোপাটের অভিযোগ উঠে চেয়ারম্যান মোস্তফা গোলাম কুদ্দুসের বিরুদ্ধে। অভিযোগগুলো খতিয়ে দেখতে নিরীক্ষক নিয়োগ দেয় বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। সবশেষ সুষ্ঠু তদন্তের স্বার্থে মোস্তফা গোলাম কুদ্দুস নিজ থেকে পদত্যাগ করেছেন।

কোম্পানির স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান কাজী মনিরুজ্জামান সুনামের সঙ্গে শিল্প ব্যবসাসহ বিভিন্ন ব্যবসা করে আসছেন। তিনি ম্যাক্স সোয়েটার্সের ব্যবস্থাপনা পরিচালক এবং রূপালী ইন্সু্যরেন্স কোম্পানির পরিচালক।

এছাড়াও তিনি বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সভাপতি ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে