শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

গৌরীপুরে স্ত্রী-সন্তানের সামনে বৃদ্ধকে গলা টিপে হত্যা

গৌরীপুরে স্ত্রী-সন্তানের সামনে বৃদ্ধকে গলা টিপে হত্যা

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামে স্ত্রী সন্তানদের সামনে গলাটিপে জাকের পার্টির নেতা বৃদ্ধ আব্দুল মোতালেব (৬০) কে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি মৃত আব্দুর রহমানের ছেলে। এ ঘটনা ঘটে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্ত্রী আনোয়ারা খাতুন জানান, নিহত বৃদ্ধের পরিবারের সাথে প্রতিবেশী খোকন, চান মিয়া ও সুরুজ আলীদের সঙ্গে রাস্তার জমি নিয়ে বিরোধ চলছিলো। আমার স্বামী বলেছিলো সরকারি নির্ধারিত জায়গা দিয়ে রাস্তা নিতে। অথবা দু’পক্ষের জমিতে রাস্তা করতে। ওরা এই প্রস্তাব মেনে নেয়নি। নিহতের ছেলে মোঃ জুয়েল মিয়া বলেন, ঘটনার দিন সকালে রাস্তা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের দু’ভাইকে আটকে রেখে প্রকাশ্যে খোকন বাবাকে দু’হাত দিয়ে গলাটিপে ধরে ঝুলিয়ে রাখায় আমার বাবার মৃত্যু হয়।

বৃদ্ধের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান। তিনি জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সহনাটী ইউনিয়ন জাকের পার্টির সভাপতি আব্দুল মুন্নাফ জানান, মোতালেব উপজেলা জাকের পাটির সদস্য ও ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে