রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

বোয়ালখালীতে রাতের আঁধারে এ কেমন নিষ্ঠুরতা!

বোয়ালখালীতে রাতের আঁধারে এ কেমন নিষ্ঠুরতা!

চট্টগ্রামের বোয়ালখালীতে রাতের আঁধারে ১টি অটোরিকশা ও ১টি মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৪ ডিসেম্বর) ভোর রাত ৪ টার দিকে পুড়িয়ে দিয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্থরা।

জানা গেছে, উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ ২নম্বর ওয়ার্ডের বড়ুয়া পাড়ায় সুদত্ত বড়ূয়া তপনের ঘরের উঠোনে প্রতিদিনের মতো রাতে তার সিএনজি চালিত অটোরিকশাটি রেখেছিলেন। তপনের নির্মাণাধীন কাচারি ঘরে একই বাড়ীর রাজু বড়ূয়া তার মোটর সাইকেলটি রেখেছিলেন। ভোর ৫টার দিকে তপন বড়–য়ার স্ত্রী ঘুম ভাঙলে বাইরে আগুন জ্বলতে দেখতে পান। এসময় তিনি ঘর থেকে বের হয়ে উঠোনে রাখা অটোরিকশা ও কাচারি ঘরে রাখা মোটর সাইকেলটি পুড়তে দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। ততক্ষণে অটোরিকশা ও মোটর সাইকেলটি ভষ্মিভূত হয়ে যায়।

সিএনজি চালিত অটোরিকশার মালিক সুদত্ত বড়ুয়া তপন জানান, শনিবার ভোর ৫টার দিকে ঘুম থেকে জেগে এ ঘটনা জানতে পারি। গত ৪ বছর আগে ঋণ নিয়ে ২ লাখ টাকায় গাড়িটি (চট্টগ্রাম থ ১১-৯৬২৪) কিনেছিলাম। একই বাড়ির মোটরসাইকেলের মালিক রাজু বড়ুয়া জানান, গত ১০ মাস আগে এপাচি মোটরসাইকেলটি (চট্টমেট্রো ল-১৪-৬৩৯৯) ক্রয় করেছিলাম। কে এমন শত্রুতা করলো বুঝতে পারছি না।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম বলেন, একই সময়ে দুটি গাড়ি পোড়ানো হয়েছে। এটি পরিকল্পিত ঘটনা বলে মনে হচ্ছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে