ট্রাকের ধাক্কায় রংপুরে দুই বন্ধুসহ নিহত ৪

ট্রাকের ধাক্কায় রংপুরে দুই বন্ধুসহ নিহত ৪

সড়ক দুর্ঘটনায় রংপুরে দুই বন্ধুসহ চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত রংপুরে একটি এবং বদরগঞ্জ উপজেলায় দুটি সড়ক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে তিন বন্ধু মোটরসাইকেলে ঘুরতে বের হন। পার্বতীপুরের মধ্যপাড়া কঠিন শিলা সড়কের ঘৃলাই নদীর সেতুতে উঠলে তাদের মোটরসাইকেলকে কয়লাবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু নিহত হন। অপরজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন বদরগঞ্জ পৌর শহরের জামুবাড়ি ডাক্তারপাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে লাবু সরদার (২১) ও পকিহানা গ্রামের আজম আলীর ছেলে আহনাফ আহমেদ মাসুম (১৯)।

উপজেলার ওসমানপুর গ্রামের রমজান আলীর ছেলে মামুনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাবু সরকার ঢাকায় একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন এবং মাসুম রংপুরে পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করতেন।

এদিকে বদরগঞ্জ-রংপুর সড়কের পাকারমাথায় ইটবাহী পাওয়ার ট্রলির সঙ্গে ট্রাকের সংঘর্ষে ট্রলিচালক নয়ন মিয়া (২৪) নিহত হন। নয়ন মিয়া উপজেলার রামনাথপুর ইউনিয়নের পাঁচতেপথী গ্রামের শাহাজাদা মিয়ার ছেলে।

ওসি হাবিবুর রহমান হাবিব জানান, মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়া ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে সন্ধ্যায় রংপুর নগরীর নিসবেতগঞ্জ শতিঞ্জি পল্লীর সামনে ট্রাকের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী নিহত হন। নিহত আব্দুর রহমান রংপুর সদরের চন্দনপাট ইউনিয়নের ঈশ্বরপুর মাঠের হাট গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর স্থানীয়দের ধাওয়ায় ট্রাকচালক পালিয়ে যান। তবে ট্রাকটি জব্দ করে মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নেওয়া হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে