​পাওনা টাকা চাইতে গিয়ে মাদক ব্যবসায়ীর হাতে যুবক খুন

​পাওনা টাকা চাইতে গিয়ে মাদক ব্যবসায়ীর হাতে যুবক খুন

চট্টগ্রামের আনোয়ারায় পাওনা টাকা চাইতে গিয়ে রুবেল দাশ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীর হাতে খুন হন রুপন আচার্য্য (৩৭) নামে এক যুবক। গত বুধবার ভোরে উপজেলার চাতরী ইউনিয়নে কৈনপুরা জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত রুপন স্থানীয় মৃত রাখাল চন্দ্রের পুত্র ও রুবেল একই এলাকার বাবুল জলদাসের পুত্র। ঘটনার পর বৃহস্পতিবার পুলিশ রুবেলের ভাই সন্দেহে সুমন দাশ (৪০) নামের একজনকে আটক করলেও খুনি রুবেল দাশ ও তার ভাইয়েরা পলাতক রয়েছেন।

আনোয়ারা থানা ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গত বুধবার ভোরে উপজেলার কৈনপুরা এলাকার রুপন আচার্য্যরে সঙ্গে রুবেল দাশের পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেলের লোহার চেইনের আঘাতে গুরুতর আহত হন রুপন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে রুপনের মৃত্যু হয়।

বৃহস্পতিবার দুপুরে নিহত রুপনের বাড়িতে গিয়ে দেখা যায় রুপনের অসুস্থ মা (৯০) ফ্যালফ্যাল চোখে সবার দিকে থাকিয়ে আছে। অবুঝ শিশু জ্যাতিষ্ময় আচার্য্য (৬) চোখে পানি আর ভাতের থালা নিয়ে বসে বাবার অপেক্ষা করছে। প্রতিবেশীরা তাদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশীরা জানান, রুবেল ইয়াবা ও মদের ব্যবসা করে। রুবেলে এক ভাই ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়ে এখনো জেলে আছে। এলাকায় রুবেলের পরিবারের ভয়ে কেউ মুখ খোলে না।

নিহতের বড় ভাই হরদন আচার্য্য জানান, তাার ভাই রুবেলের কাছে তিনশ টাকা পাবে। এই টাকা চাইতে গেলে রুবেল তার ভাইকে মারধর করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তারা সঠিক বিচার চান। রুপনের পরিবারে স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা রয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, পাওনা তিনশ টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। জড়িত সন্দেহে সুমন নামে একজনকে আটক করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে