গোয়ালন্দে ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

গোয়ালন্দে ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রীর ব্লেডের আঘাতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ জখমের অভিযোগ পাওয়া গেছে। সে তিন সন্তানের জনক। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের ইবাদ আলী মিস্ত্রি পাড়ায় এ ঘটনাটি ঘটে।

আহত স্বামীর নাম মাসুদ সরদার (৩২)। তিনি ওই গ্রামের মোসলেম সরদারের ছেলে। তাকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

তবে মাসুদের মা নুরজাহান বেগম, বড় ভাই আমিন সরদার, তার স্ত্রী নাছিমা বেগমসহ প্রতিবেশী অনেকেই জানান, মাসুদের স্ত্রী সুরভী আক্তার (২৫) মানসিক ভাবে সুস্থ্য নন। প্রায় ১ বছর ধরে বিভিন্ন ভাবে তাকে চিকিৎসা দিয়েও তাকে পুরোপুরি সুস্থ্য করা যায় নি।

বেলা ১১ টার দিকে সরেজমিন গিয়ে দেখা যায়, গৃহবধূ সুরভিকে ঘরের বারান্দায় একটা খুটির সাথে দুই হাত রশি দিয়ে বেধে রাখা হয়েছে।

ওই অবস্থায় সুরভি জানান, তাকে ছেড়ে দিয়ে আরেকটি বিয়ে করবে বলে তার স্বামী ও শ্বশুর তাকে অনেকবার বলেছে। তাই রেগে গিয়ে তিনি এ কাজ করেছেন। স্বামী তার উপর রাগ করে কেন জিজ্ঞেস করলে বলেন, তার (সুরভি) ক্রিকেট খেলা নিয়ে জুয়া খেলার নেশা ছিল। তবে এখন নেই। এ নিয়ে ঝগড়া লাগতো। স্বামীও ঠিকঠাক আয়-রোজগার করে না।

হাত বেধে রাখার বিষয়ে পরিবারের লোকজন বলেন, সে কখন কাকে আক্রমন করে বসে তার ঠিক নেই। কিছুদিন আগে তার নিজের এক বছর বয়সী বাচ্চা ছেলেকে গলা টিপে হত্যার চেষ্টা করে। তার বাবার বাড়ির লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেয়া হবে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ দেন নি।অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যাবস্থা নেবেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে