শত ফুট উপরে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়ে শিশুটি

শত ফুট উপরে ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়ে শিশুটি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামে ৩৩ কেভি বৈদ্যুতিক সঞ্চালন লাইনের টাওয়ারের প্রায় শত উপর থেকে ১২ বছর বয়সী এক শিশু আড়াই ঘন্টা পর নিরাপদে নিচে নেমে আসে। এ নিয়ে ওই এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।

সোমবার (১৪ জুন) দুপুর ১ টা থেকে সাড়ে তিনটার মধ্যে এ ঘটনাটি ঘটে বলে যায়যায়দিনকে নিশ্চিত করেছেন মাওনা ফায়ার সার্ভিস। (প্রকাশের বিষয়ে নীতি অনুসরণ করে শিশুটির নাম পরিচয় প্রকাশ করা হয়নি।)

মেয়েটির মা মোছাঃ রাশেদা বেগম জানান, সোমবার দুপুর ১টা থেকেই তার মেয়ে নিখোঁজ হয়। তিনি বিভিন্ন জায়গায় খোঁজ করছিলেন। এরমধ্যে দুপুর আড়াইটার দিকে মেয়ের বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়ার খবর আসে তাঁর কাছে। পরে সেখানে গিয়ে নিচে থেকে মেয়েকে ডাকাডাকি করেন। কিন্তু কিছুতেই সাড়া দিচ্ছিলো না সে। এরপর স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। দুপুর তিনটার দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হওয়ার কয়েক মিনিট আগে মেয়েটি উপর থেকে নিচে নেমে আসে।

রাশেদা বেগম আরও জানান, পাঁচ বছর বয়স থেকেই তার মেয়ে মানসিক সমস্যায় ভুগছে। বেশ কয়েক জায়গায় মেয়েটির চিকিৎসা চলছে।

শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃ ইফতেখার হোসেন রায়হান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। তবে, শিশুটি অক্ষত অবস্থায় উপর থেকে নেমে আসে। সে মানসিক ভারসাম্যহীন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে