​ বরুড়ায় ফোন করলেই বিনামূল্যে মিলবে অক্সিজেন সেবা

​  বরুড়ায় ফোন করলেই বিনামূল্যে মিলবে অক্সিজেন সেবা

বরুড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও) মোঃ আনিসুল ইসলাম এর সার্বিক তত্বাবধানে এবং এ জেড এম শফিউদ্দিন শামীম,চেয়ারম্যান, এসকিউ গ্রুপ ও এসকিউ ফাউন্ডেশন এর আর্থিক সহযোগীতায় বিনামূল্যে শ্বাসকষ্ট রোগীর জন্য বিনা মূল্য অক্সিজেন সরবরাহ : “ফোন করলে মিলবে বিনামূল্যে অক্সিজেন সেবা”।

ফোনঃ কন্ট্রোল নং-০১ উপজেলা পরিষদ ( পুরাতন ভবন) আওতায় বরুড়া পৌরসভা, আগানগর, খোশবাস ( উত্তর), খোশবাস (দ:), ভবানীপুর ও শিলমুড়ী (উত্তর) ইউনিয়নের নম্বরঃ 01738256293, 01771095726। কন্ট্রোল নং-০২ আডডা উমেদিয়া উচ্চ বিদ্যালয় আওতায় চিতড্ডা, ঝলম, আডডা, আদ্রা, পয়ালগাছা ও শাকপুর ইউনিয়নের জন্য নম্বরঃ

01771100766, 01771085332, কন্ট্রোল নং-(০৩) গালিমপুর স্বাস্থ্য কমপ্লেক্স আওতায় লক্ষীপুর, ভাউকসার, গালিমপুর ও শিলমুড়ী (দক্ষিণ) ইউনিয়নের জন্য নম্বরঃ 01771096286, 01781097725 ।

প্রধান সমন্বয়কঃ মোঃ তোফায়েল হোসেন, সদস্য সচিব, এসকিউ ফাউন্ডেশন, বাংলাদেশ।

এসকিউ ফাউন্ডেশন এর সদস্য সচিব ও প্রধান সমন্বয়ক মোঃ তোফায়েল হোসেন দৈনিক যায়যায়দিন কে জানান, বিশিষ্ট শিল্পপতি এসকিউ গ্রুপের চেয়ারম্যান শফি উদ্দীন শামীম এর আর্থিক সহায়তায় বরুড়া উপজেলার ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভার করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের জন্য বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের নিকট ইতিমধ্যেই ৬০টি অক্সিজেন সিলিন্ডার, স্বেচ্ছাসেবকদের জন্য প্রয়োজনীয় পিপি, হ্যান্ড স্যানিটাইজার ও মার্কস হস্তান্তর করা হয়েছে।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: নোমান সিদ্দিকী ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ১ আগস্ট রোববার বাংলাদেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বরুড়া উপজেলার ১৬০ জন শিক্ষার্থীকে স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ প্রদান করা হয়। এই কাজে সার্বিক সহযোগিতা করেন ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতি ও কুমিল্লাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে