লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরকিশা চালক খুন

লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরকিশা চালক খুন

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে অটোরকিশা চালক মো. দুলাল (৫০) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান (১৮) কে আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ ।বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বের) গভীর রাতে সদর উপজেলার মান্দারী ইউনয়িনের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। তার শরীরে ডানপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এদিকে আটক মেহেদী হাসান মোহম্মদনগর গ্রামের হাফিজের ছেলে।

প্রত্যক্ষর্দশী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি ছুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে ছুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। তাই মুরাদকে তুলে নিয়ে প্রাণে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এ নিয়ে মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও তার ছেলে মুরাদকে হুমকি দেয়।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতন্ডা শুরু হয়। এসময় বাহির থেকে এসে, কোন কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে ছুরি দিয়ে পেটে আঘাত করে মেহেদী হাসান। এতে মাটিতে লুটে পড়ে বৃদ্ধ দুলাল। পরে স্থানীয়রা মুর্মূষ অবস্থায় চালক দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় এবং মরদেহটি ময়না তদন্তের জন্য র্মগে পাঠায়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এ কে ফজলুল হক মুঠো ফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে । উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে