কর্ণফুলীতে স্বামীর পরকীয়ায় গলায় ফাঁস দিল গৃহবধূ সাজেদা

কর্ণফুলীতে স্বামীর পরকীয়ায় গলায় ফাঁস দিল গৃহবধূ সাজেদা

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকায় স্বামীর পরকীয়ার জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাজেদা আকতার (৩২) নামের এক গৃহবধূর। গত শনিবার(২৫ সেপ্টেম্বর) দুপুরে নিজ ঘর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। সাজেদা আক্তার পটিয়া উপজেলার মেহেআটি গ্রামের মৃত মকবুল হকের মেয়ে। এ ঘটনায় সাজেদার স্বামী আমির হোসেন (৩৫) কে আসামী করে থানায় মামলা করেছেন তার বড় ভাই জসিম উদ্দিন।

জসিম উদ্দিন জানায়, সাজেদার স্বামী আমির হোসেন কয়েক বছর ধরে বিভিন্ন নারীর সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে পড়ে। বিষয়টি নিয়ে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে একাধিকবার সামাজিক বৈঠকও হয়েছে । আমার বোনের উপর নির্যাতনের মাত্রা বেড়ে গেলে গত মাসেও একটি সামাজিক বৈঠক অনুষ্ঠিত হয় কিন্তু আমির হোসেন বৈঠকে আসেনি। শুক্রবার রাতেও আমার বোনকে মারধর করে। তার শরীরে নির্যাতনের আঘাত রয়েছে। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে দিয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, সাজেদা আক্তার নামে এক গৃহবধূ আত্মহত্যার ঘটনায় নিহতের স্বামী আমির হোসেনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার দায়ে মামলা করেছে নিহতের বড় ভাই জসিম উদ্দিন। আসামীকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে