সিলেটে মোবশ্বির হত্যা : গলায় শ্বাসরোধের আঘাত, দ্বিতীয় স্ত্রী গ্রেপ্তার

সিলেটে মোবশ্বির হত্যা : গলায় শ্বাসরোধের আঘাত, দ্বিতীয় স্ত্রী গ্রেপ্তার

সিলেটের দক্ষিণ সুরমার মোবাশ্বির হত্যার ঘটনায় দ্বিতীয় স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পারিবারিক কারণে মোবাশ্বিরকে ঘুমের ওষুধ খাইয়ে গলায় কিছু পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হতে পারে মোবাশ্বিরকে। তবে, বিষয়টি পরিষ্কার হবে ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে। এদিকে, এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী পান্নাকে (১৯) রবিবার দুপুরে সিলেটের আদালতে এনেছে পুলিশ। পান্না এই ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে পারে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার জানান, পান্না বেগম (১৯) নামের ওই নারীকে রোববার বেলা আড়াইটায় দক্ষিণ সুরমার চান্দাই থেকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানাপুলিশ। পান্না বেগম দক্ষিণ সুরমার চান্দাই মিলিবাড়ীর রবিউল আলমের মেয়ে।

স্থানীয় ও পুলিশ জানায়, মোবাশ্বিরকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে ঘটনাস্থল হাউজিং প্রকল্পের কেয়ারটেকার জমির মিয়া (৪৯) আসরের নামাজের পর পর ওই স্থানে আসলে গেইট ভিতর থেকে লাগানো দেখেন। তখন জমির মিয়া গেইটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে সিটকিনি খুলে গেইটের ভিতরে প্রবেশ করে দেওয়ালঘেরা টিনশেড ঘরের ভিতর গিয়া দেখেন মোবাশ্বির ঘরের মেজেতে প্লাস্টিকের ত্রিপলের উপর শর্ট প্যান্ট পরিহিত অবস্থায় পড়ে আছেন। তার কোনো সাড়া-শব্দ না পেয়ে মোবাশ্বিরের ছোট ভাই শামছুল হককে খবর দেন জমির মিয়া। শামছুল হক ঘটনাস্থল এসে তাঁর ভাইয়ের মৃতদেহ ঘরের মেঝে পড়ে থাকতে দেখেন এবং স্থানীয় ইউনিয় পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে রাত ৮টার দিকে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরির পর রাত সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে।লাশ উদ্ধারের সময় মোবাশ্বিরের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে