​ পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপকসহ নিহত-২

​  পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপকসহ নিহত-২

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান রাজিব (৪০) সহ এক অটোরিক্সা চালক রাকিব(১৭) নিহত শিক্ষকের স্ত্রী ও পুত্রকে গুরুত্বর আহতাবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যারদিকে জেলার নাজিরপুর উপজেলার কাবিরাজ বাড়ী এলাকায় ঢাকা থেকে পিরোজপুর গামী ইমাদ পরিবহনের সাথে নিহতদের বহনকারী অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষ হলে এ ঘটনা ঘটে। নিহত রাজিব পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে।

এদিকে রাতে অধ্যাপক রাজিব এর নিহত হবার খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা পিরোজপুর-ঢাকা সড়কের শিকদারমল্লিক নামক স্থানে গাছ ফেলে সড়ক অবরোধ করে ।

স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যারদিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও তার সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটো রিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিক্ষক রাজিব সহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে খুলনা পৌছালেই প্রথমে অধ্যাপক রাজিব ও পরে অটোরিক্সা চালক রাকিবের মৃত্যু হয়। নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালককে আটকের জন্য চেস্টা চলছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে