​ছাগলনাইয়ায় ইমামদের সাথে সহকারী পুলিশ সুপার ও ওসির মতবিনিময়

​ছাগলনাইয়ায় ইমামদের সাথে সহকারী  পুলিশ সুপার ও ওসির মতবিনিময়

ফেনীর ছাগলনাইয়ায় মসজিদের ইমাম ও আলেম ওলামাদের সাথে ঈদে মিলাদুন্নবীসহ আইনশৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছে থানার পুলিশ প্রশাসন।

সোমবার দুপুরে ছাগলনাইয়া থানার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার সার্কেল সোহেল পারভেজ। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম'র সভাপতিত্বে এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী রফিকুল ইসলাম'র পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, কলেজ রোড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব বদরুদ্দোজা ভূঁইয়া তারেক, বাংলাদেশ সাংবাদিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ফেনী প্রেসক্লাবের একাংশের যুগ্ন সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত, ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির সভাপতি মাওলানা আলমগীর ফরায়েজি, উপদেষ্টা মাওলানা নুরুল ইসলাম জেহাদি, থানা মসজিদের খতিব মাওলানা মনজুরুল মাওলা সর্দার, ইমাম মাওলানা হামিদ হোসাইন, কলেজ রোড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ নিজাম উদ্দিন, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জামে মসজিদের খতিব মাওলানা আবু হানিফ, সরকারি শিশু পরিবার জামে মসজিদের খতিব মাওলানা কবির আহাম্মদ, সুবেদারী পাড়া নবনুর জামে মসজিদের খতিব মাওলানা মিজানুর রহমান, মটুয়া চৌধুরী বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা জামাল উদ্দিন ও মজুমদার বাড়ী জামে মসজিদের খতিব হাফেজ সাইফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার সার্কেল সোহেল পারভেজ বলেন, বাংলাদেশ বিশ্বের মধ্যে একটা সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ সৌহার্দ্যপূর্ণ বজায় রেখে একসাথে বসবাস করে। আগামী ঈদে মিলাদুন্নবী উদযাপনে কোন প্রকার বিশৃঙ্খলা যাতে সৃষ্টি না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখার জন্য তিনি আলেম ওলামাদের প্রতি অনুরোধ জানান।

উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত বলেন, বর্তমান পরিস্থিতিতে শান্তি সম্প্রীতি বজায় রাখতে প্রশাসন এবং ইমামদের সমন্বয়ে মতবিনিময় সভা হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এজন্য সহকারী পুলিশ সুপার ( ছাগলনাইয়া ও পরশুরাম সার্কেল) সোহেল পারভেজ সকলকে সতর্ক থাকতে অনুরোধ করেছেন এবং পবিত্র ঈদে মিলাদুন্নবীর (সাঃ) অনুষ্ঠান ঘরোয়াভাবে পালনের জন্য সরকারী নির্দেশনা বাস্তবতায়নে আলেম, ওলামা ও মসজিদের ইমামদের আহ্বান জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে