​সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ১০

​সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ১০

সাতক্ষীরার তালা উপজেলার শাকদাহ এলাকার খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসের সুপার ভাইজার নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত ১০ জন যাত্রী।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে সাতক্ষীরা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস সাতক্ষীরা-জ-১১-০১১৬ শাকদহ বটতলা মোড় নামকস্থানে আসলে বাসের সামনের ডান পাশের চাকায় ফেটে যায়। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে বাসটি নামিয়ে দেয়। ঘটনাস্থলে যাত্রীবাহী বাসের সুপার ভাইজার পুরাতন সাতক্ষীরার ছালাম সরদারের পুত্র জাহিদুল সরদার (৩৮) ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় পুরুষ, মহিলা ও শিশু সহ ১০ জন।

আহতরা হলেন, সাতক্ষীরার তলুইগাছা গ্রামের মতলেব সর্দারের পুত্র সাজ্জাত সরদার (৫০), শ্যামনগর উপজেলার আব্দুল বারীর পুত্র ফরহাদুজ্জামান (২৪), ডুমুরিয়া উপজেলার শান্তিনগর গ্রামের বদর উদ্দিনের পুত্র নওশের আলী (৭৫), চুকনগর গ্রামের সিরাজ সরদারের পুত্র আল আমিন (২৮) ও রনিজৎ কর্মকার (৪০), ডুমুরিয়ার রমেছা বেগম(৬০), আফরোজা আক্তার(৪০) এছাড়া অন্যান্য আহতদের কে সাতক্ষীরা সদরসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে খবর পেয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেন এবং পাটকেলঘাটা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে