​ চৌহালীতে সামাজিক নিরাপত্তায় বাস্তবায়নে সেমিনার

​  চৌহালীতে সামাজিক নিরাপত্তায় বাস্তবায়নে সেমিনার

সিরাজগঞ্জের চৌহালীতে সমাজসেবা দপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়নে জিটুপি কার্যক্রমের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা মিলনায়তনে উপজেলা সমাজসেবার উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়েছে। সেমিনারে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন সরকার।

উপজেলা সমাজসেবা কর্মকর্তার মো. মামুনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) নাসরিন আক্তার,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোহাম্মদ নাসিব আহমেদ, বিআরডিবি অফিসার মোহাম্মদ আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ গিয়াস উদ্দিন, নব্য যোগদানকারী সমাজ সেবা অফিসার আব্দুল আজিজ ও তথ্য আপা প্রকল্পের তথ্য , সেবা কর্মকর্তা তামান্না আক্তার ও সমাজ সেবা দপ্তরের সহকারী মো: রিজন মাহমুদসহ সেমিনারে ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শ্রেণি পেশার ৩০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন"৷ পরে আলাদা অনুষ্ঠানে বিদায়ী সমাজসেবা অফিসার মামুনুর রহমানকে সকল দপ্তর ও পরিষদের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়৷ সমাজসেবার বিদায় মুহূর্তে আবেগে আপ্লুত হয় সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ৷

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে