খুলনায় র‌্যাবের অভিযানে কথিত জ্বীনের বাদশা গ্রেফতার

খুলনায় র‌্যাবের অভিযানে কথিত জ্বীনের বাদশা গ্রেফতার

খুলনা রামপাল থানা এলাকায় অভিযান চালিয়ে প্রতারনা করে বিভিন্ন মানুষের কাছ থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়া কথিত জ্বীনের বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। রবিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের পুলিশ সুপার কোম্পানি কমান্ডার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম এবিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত হলেন, রামপাল থানাধীন চাঁদপুর এলাকার মৃত সোবাহান ঢালীর ছেলে হানিফ ঢালী (৩৫)। তিনি বলেন, বাগেরহাটের রামপাল থানাধীন একটি সংঘবদ্ধ প্রতারক চক্র জ্বীনের বাদশার সন্ধান মেলে। যারা গভীর রাতে জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে বিভিন্ন মানুষের সাথে প্রতারনা করে বিকাশের মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ওই গ্রুপটির প্রতারনা মূলক কার্যক্রমের উপর নজরদারী বৃদ্ধি করে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার(২৩ অক্টোবর) গভির রাত রামপাল থানাধীন ফয়লাহাট থেকে কথিত জ্বীনের বাদশা আসামী হানিফ ঢালী (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

এসময় তার কাছ থেকে প্রতারনার কাজে ব্যবহৃত ১০টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী হানিফ ঢালী তথাকথিত জ্বীনের বাদশা ও পীর দরবেশ সেজে প্রতারনা করে বিভিন্ন মানুষকে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করে। ভিকটিমসহ ভিকটিমের পরিবারের অন্যান্য সদস্যদের ক্ষয়ক্ষতি হবে মর্মে ভিকটিমের নিকট থেকে প্রতারক হানিফ ঢালী বিভিন্ন সময় একাধিক বিকাশ নম্বরের মাধ্যমে প্রতারনার করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। র‌্যাব ৬ এর একটি আভিযানিক দল এ প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছে। গ্রেফতাকৃত আসামীকে রামপাল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে