​ শিবচনে নিজাম উদ্দিন বেপারীকে পুনরায় চেয়ারম্যান নির্বাচন করার জন্য এলাকাবাসীর মৌন মিছিল

​  শিবচনে নিজাম উদ্দিন বেপারীকে পুনরায় চেয়ারম্যান  নির্বাচন করার জন্য এলাকাবাসীর মৌন মিছিল

মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের পাঁচবার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন বেপারীকে পুনরায় চেয়ারম্যান নির্বাচন করার জন্য এলাকাবাসী মৌন মিছিল করেছেন। রবিবার সকালে কাচারিকান্দি এলাকার সড়কে ঘণ্টাব্যাপী রোদে দাঁড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে শত শত লোক মৌন মিছিল করেন। মৌন মিছিলে বক্তারা বলেন মোঃ নিজাম উদ্দিন বেপারী একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। তিনি মানুষের সুখে দুখে পাশে থাকেন।

তিনি করোনা নামক মহামারীর শুরু থেকে এই পর্যন্ত নয়টি ওয়ার্ডের অসহায়, ক্ষুধার্ত প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।এলাকায় সামাজিক,পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম।আমরা আগামী ইউপি নির্বাচনে বন্দর খোলা ইউনিয়নে উন্নয়নের রুপকার হিসেবে তাকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে বন্দরখোলা ইউনিয়নের ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন বেপারী বলেন, বন্দরখোলা ইউনিয়নের মানুষ আমাকে অনেক ভালোবাসে, তাই আজ তারা আবারো প্রমাণ করে দিল রোদে দাঁড়িয়ে ঘন্টার পর ঘন্টা আমার জন্য শত শত লোক মৌন মিছিল করেছে। আমি বন্দরখোলা ইউনিয়নের মানুষের সেবা করার জন্য তাদের অনুরোধে ষষ্ঠ বার চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে ভোট দিয়ে আবারো এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে।নির্বাচনে আবারো ষষ্ঠ বার জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে