বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

​ডামুড্যায় সাত ইউপিতে চেয়ারম্যান পদে ৩৭ জনের মনোনয়ন দাখিল

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৫ নভেম্বর ২০২১, ২১:১৫

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ৭ ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রিটার্নিং অফিসারের নিকট ইউপি চেয়ারম্যান পদে ৩৭ জন, সাধারণ সদস্য পদে ১৯৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ৬৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে দারুল আমান ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৪ জন, সাধারণ সদস্য পদে ২৭ জন ও সংরক্ষিত সদস্য পদে ১০ জন। সিড্যা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৪ জন, সাধারণ সদস্য পদে ২৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ০৭ জন। কনেশ্বর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৬ জন, সাধারণ সদস্য পদে ২৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন। ইসলাম পুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৬ জন, সাধারণ সদস্য পদে ২৮ জন ও সংরক্ষিত সদস্য পদে ১২ জন। শিধলকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৭ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী হিসেবে ০১ জন, সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত সদস্য পদে ১০ জন। পূর্বডামুড্যা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৪ জন, সাধারণ সদস্য পদে ২৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ০৯ জন। ধানকাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ০৫ জন, সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত সদস্য পদে ০৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এই নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ছিলো ২৫ নভেম্বর (আজ) বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত আর বাছাই ২৯ নভেম্বর, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর এবং ভোট গ্রহণ হবে ২৬ ডিসেম্বর। এই উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৩ হাজার ৩ শত ৫৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৪২ হাজার ৬শত ৪০ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৪০ হাজার ৭শত ১৫ জন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে