কালিয়াকৈরে ইউপি নির্বাচন: ৭টির মধ্যে ৬টিতেই স্বতন্ত্র প্রার্থীর জয়

কালিয়াকৈরে ইউপি নির্বাচন: ৭টির মধ্যে ৬টিতেই স্বতন্ত্র প্রার্থীর জয়

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে রোববার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি ফলাফলে দেখা গেছে ৭টি ইউপির মধ্যে ৬টিতেই স্বতন্ত্রপ্রার্থীরা জয় লাভ করেছে এবং একটি ইউনিয়নে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, কালিয়াকৈরের মধ্যপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল ইসলাম ৯হাজার ৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. আতাউর রহমান পেয়েছেন ৪হাজার ৪২ ভোট।

আটাবহ ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মো. সাখাওয়াৎ হোসেন ৫হাজার ৭২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম আওয়ামীলীগ প্রার্থী কেএম ইব্রাহিম খালেদ পেয়েছেন ৪হাজার ৮৮৭ ভোট।

চাপাইর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী মো. সাইফুজ্জামান সেতু ১১হাজার ১৯ ভোট পেয়ে বিজয়ী এবং তার নিকটতম আওয়ামীলীগ প্রার্থী মো. আহসান হাবীব ৭হাজার ৩৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সূত্রাপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী সোলায়মান মিন্টু ১১হাজার ৭৭৮ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীগের প্রার্থী পেয়েছেন ৩হাজার ৫৫৬ ভোট।

ফুলবাড়িয়া ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী মো. শাহ আলম সরকার ১৫হাজার ৯০৯ ভোট পেয়ে বিজয়ী এবং নিকটতম স্বতন্ত্রপ্রার্থী মো. জাকিরুল ইসলাম ১০ হাজার৮১৬ভোট পেয়েছেন।

ঢালজোড়া ইউপিতে মো. ইছাম উদ্দিন ৬হাজার ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র অপর প্রার্থী মো. আকতারুজ্জামান পেয়েছেন ৬হাজার ৩৬৬ভোট পেয়েছেন।

বোয়ালী ইউপিতে মো. আফজাল হোসেন খান ৬হাজার ৩৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. শাহাদত হোসেন পেয়েছেন ৬হাজার ১৩৪ ভোট পেয়েছেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে