নকলায় চিকিৎসকের বিরুদ্ধে রোগীকে যৌন নিপীড়নের অভিযোগ

নকলায় চিকিৎসকের বিরুদ্ধে রোগীকে যৌন নিপীড়নের অভিযোগ

শেরপুরের নকলায় অবসরপ্রাপ্ত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা পরিতোষ সাহার বিরুদ্ধে মাদরাসা ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩০নভেম্বর) বিকেলে পৌর শহরের উত্তর বাজার সাহা মেডিকেল হলে ওই ছাত্রীর সাথে যৌন নিপীড়নের ঘটনা ঘটে। ভুক্তভোগী বানেশ্বরদী ইসলামী দাখিল মাদরাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্র ও ভুক্তভোগীর নানি জানান, তার নানতির গলা ব্যথা থাকায় মঙ্গলবার বিকেলে সাহা মেডিকেল হলে পরিতোষ সাহাকে দেখাতে নাতনিকে সঙ্গে নিয়ে আসেন। এসময় চিকিৎসক পরিতোষ তার নাতনির গলা না দেখে তার নানির সামনেই শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। কিছুক্ষণ পর বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয় জনতা সাহা মেডিকেল হলের সামনে বিক্ষোভ করে অবরোধ করে রাখেন। পরে সংবাদ পেয়ে পুলিশ ওই শিক্ষার্থীকে থানা হেফাজতে নিয়ে আসে। তবে এর আগেই কৌশলে পালিয়ে যায় অভিযুক্ত চিকিৎসক পরিতোষ সাহা।

স্থানীয় সূত্র আরো জানায়, ৫/৭বছর আগে নকলা পরিবার পরিকল্পনা দপ্তরে পরিতোষ সাহা উপসহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা হিসেবে কর্মরত থাকাকালীন সময় আরেক রোগিকে নিয়ে যৌন নিপীড়নের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। শাস্তি সরুপ তাকে অন্যত্র বদলী করা হয়েছিল।

অবসরপ্রাপ্ত উপ-সহকারি কমিউনিটি মেডিকেল কর্মকর্তা পরিতোষ সাহা বলেন, আমার কাছে আসে চিকিৎসা নিতে। আমি মেয়েটির চিকিৎসা করি। আমার উপরে মিথ্যা অভিযোগ আনা হইছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান জানান, এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। রাতেই পরিতোষ সাহার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রুজু হইছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে